ভারতের বাজারে আসতে চলেছে Realme 9 Pro+ , সংস্থার টুইট ঘিরে তোলপাড় টেকদুনিয়া

একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল।

ভারতের বাজারে আসতে চলেছে Realme 9 Pro+

খুব সম্প্রতি ভারতের বাজারে আসতে চলেছে Realme 9 Pro+ নয়া এই  স্মার্টফোনে থাকছে একটি ৬.৪৩ ইঞ্চির পাঞ্চ-হোল ডিসপ্লে যার রিফ্রেশ রেট ৯০ হার্ৎজ়। প্রাইমারি ক্যামেরা হিসেবে ফোনটিতে থাকছে একটি ৫০ মেগাপিক্সেল সেন্সর। পারফর্ম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ চিপসেটের সাহায্যে। এই স্মার্টফোন লঞ্চ নিয়ে রিয়েলমির তরফ থেকে একটি টুইট করা হয়েছে। রিয়েলমি ইন্ডিয়া লিখছে, “এবার রিয়েলমি ৯ সিরিজে একটা প্লাস মডেল যোগ করার সময় এসে গিয়েছে। রিয়েলমি ৯ প্রো প্লাস ফোনটি থেকে আপনার কী প্রত্যাশা রয়েছে?

সংস্থার তরফে এখনও এই ফোনে ফিচার সম্পর্কে কোন তথ্য সামনে না এলেও, ফাঁস হওয়া তথ্য অনুসারে এই ফোনে থাকতে পারে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্ৎজ়। পারফর্ম্যান্সের দিক থেকে এই ফোনটি চালিত হবে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসরের সাহায্যে।

মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে রিয়েলমি ৯ প্রো প্লাস স্মার্টফোনের – একটি ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি স্টোরেজ এবং অপরটি ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ। ডুয়াল সিম সাপোর্টেড এই হ্যান্ডসেটে সফ্টওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের লেটেস্ট ভার্সন থাকবে। একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হচ্ছে, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল।

সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে থাকছে একটি ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৩ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা। এছাড়া সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকছে বলে জানা গেছে। এই স্মার্ট ফোনে থাকছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। শক্তিশালী একটি ৪,৫০০এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে, যা ৬৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে এই ফোনের দাম সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য জানা যায়নি।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Realme 9proplus lauch confirm by the company

Next Story
boat লঞ্চ করল Airdopes 181 দাম মাত্র ১৫০০ টাকা!