বড় খবর

৬,৯৯৯ টাকায় এবার মিটবে আপনার চাহিদা

ব্যাটারিটি এই বাজেটে ডিভাইসের অন্য ইউএসপিগুলির মধ্যে একটি। ফোনটিতে রয়েছে ৪,২৩০ এমএএইচের ব্যাটারি প্যাকআপ। দ্রুত চার্জিং এর ব্যবস্থা নেই। তবে একবার চার্জে দেড় দিন অনায়াসে কেটে যাবে।

শাওমির মত রূপ ধারন করেছে অপোর রিয়েলমি ব্র্যান্ড। একের পর একে ফোন নিয়ে হাজির হচ্ছে তারা, তাও আবার সাধ্যের দামে সাধের ফিচার নিয়ে। ভারতে সম্প্রতি লঞ্চ হয়েছে Realme C1। তারও কয়েকদিন আগে লঞ্চ হয়েছে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। দুর্গাপুজোর আগেই দেওয়ালি সিজনের জন্য অপো নিয়ে এল Realme C1। ফোনটির দাম শুরু হবে ৬,৯৯৯ টাকা থেকে।

এই অল্প দামের মধ্যেই ব্যবহার করতে পারবেন নচ ডিজাইনের ডিসপ্লে। এটি এই ফোনটির ইউএসপি।এটিতে ফেস আনলক ফিচার সহ রয়েছে এ আই ফিচার। ডিজাইনের ক্ষেত্রে রিয়েলমি টু এর অনুরূপ Realme C1। realmi 1 এবং realmi 2 উভয় ফোনেই রয়েছে ডায়মন্ড কাটিং আউটলুক।

Realme C1 ফোনটিতে ১৩ + ২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে, যেখানে পোর্ট্রেট মোড রয়েছে। Realm C1 ফোনটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসরে চলবে। স্টোরেজটি Realme C1 এর একটি সমস্যা, কারণ ফোনটি কেবলমাত্র ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ দিয়েছে। তবে এক্সটারনাল স্টোরেজ হিসাবে ২৫৬ জিবি অবধি ব্যবহার করা যাবে।

Realme C1 ColorOS 5.1 অপারেটিং সিস্টেমে চলবে, যার ভিত্তি কিন্তু অ্যান্ড্রয়েড ওরিও। ফুল স্ক্রিন মাল্টিটাস্কিং এর মত ফিচার রয়েছে ফোনটিতে। অর্থাৎ কোনো মজার ভিডিও দেখতে দেখতেই সেড়ে ফেলতে পারবেন অফিসের গুরুত্বপূর্ণ কাজ। ব্যাটারিটি এই বাজেটে ডিভাইসের অন্য ইউএসপিগুলির মধ্যে একটি। ফোনটিতে রয়েছে ৪,২৩০ এমএএইচের ব্যাটারি প্যাকআপ। দ্রুত চার্জিং এর ব্যবস্থা নেই। তবে একবার চার্জে দেড় দিন অনায়াসে কেটে যাবে।

Realme C1 first impressions: Camera

Realme C1 এ তোলা কিছু ছবি

Sample no 1
Sample no 2
Sample no 3

Web Title: Realme c1 first impressions price in india features specifications

Next Story
১০ জিবি র‌্যাম আনছে ওপোoppof9_pro_1
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com