scorecardresearch

বড় খবর

মাত্র সাড়ে আট হাজারেই পান দারুণ এই স্মার্টফোন, ফিচার শুনলে চমকে উঠবেন!

এই মডেলের 3 GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৮, ৯৯৯ টাকা।

মাত্র সাড়ে আট হাজারেই পান দারুণ এই স্মার্টফোন, ফিচার শুনলে চমকে উঠবেন!
Realme গত সপ্তাহে তাদের C সিরিজের নতুন স্মার্টফোন Realme C33 লঞ্চ করেছে। আজ এই এন্ট্রি লেভেল স্মার্টফোনের প্রথম বিক্রি।

Realme গত সপ্তাহে তাদের C সিরিজের নতুন স্মার্টফোন Realme C33 লঞ্চ করেছে। আজ এই এন্ট্রি লেভেল স্মার্টফোনের প্রথম বিক্রি। আপনি দুপুর ১২টা থেকে ফোনটি Flipkart এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ক্রেতারা। নতুন এই ফোন দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে 3 GB + 32 GB এবং 4 GB + 64 GB স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই মডেলের 3 GB RAM ভেরিয়েন্টের দাম ৮, ৯৯৯ টাকা। একই সময়ে, এর 4 GB RAM ভেরিয়েন্টের দাম ৯,৯৯৯ টাকা।

অফার এবং ডিসকাউন্ট
প্রথম সেলে উপলক্ষে থাকছে দারুন অফারও। ফোন কেনার সময়, আপনি যদি ICICI ব্যাঙ্ক কার্ড ব্যবহার করেন তবে আপনি পাবেন ১হাজার টাকার ক্যাশব্যাক । এই অফারটি ফ্লিপকার্টে লাইভ। আপনার যদি ICICI ব্যাঙ্কের কার্ড থাকে, তাহলে আপনি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফোন কিনলেও পাবেন হাজার টাকা ছাড় পাবেন। Flipkart Axis Bank কার্ডে ৫% ক্যাশব্যাক দেওয়া হচ্ছে।

Realme C33 এর বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন
ফোনটিতে, রয়েছে একটি 6.5-ইঞ্চি HD + IPS LCD প্যানেল অফার করছে। ফোনে দেওয়া এই ডিসপ্লে 20:9 এর অ্যাস্পেক্ট রেশিও । এই ফোনটিতে রয়েছে 4 GB পর্যন্ত RAM এবং 64 GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ । প্রসেসর হিসেবে আপনি এই ফোনে Unisoc T612 চিপসেট ।

মাইক্রো এসডি কার্ড সাপোর্টিং এই ফোনে ফটোগ্রাফির জন্য এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এতে ২-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স সহ একটি ৫০-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে। সেলফির জন্য এই ফোনে রয়েছে একটি ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

এই Realme ফোনটিতে 5000mAh ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি 10W চার্জিং সাপোর্ট করে। ওএসের কথা বলতে গেলে, ফোনটি অ্যান্ড্রয়েড 12-তে রান করে । কানেক্টিভিটির জন্য, এই ফোনে রয়েছে ডুয়াল 4G VoLTE, Wi-Fi, Bluetooth 5.0, GPS, USB Type-C পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাকের মতো বিকল্পও রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Realme c33 first sale today in india via flipkart check offers here