scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

১২ হাজার টাকায় মনের মত স্মার্টফোন বাজারে আনল Realme, জেনে নিন কী কী ফিচার পাবেন এই ফোনে

ফটোগ্রাফির জন্য Realme C35 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে।

১২ হাজার টাকায় মনের মত স্মার্টফোন বাজারে আনল Realme, জেনে নিন কী কী ফিচার পাবেন এই ফোনে
ফটোগ্রাফির জন্য Realme C35 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে।

Realme প্রত্যাশামতো ভারতে লঞ্চ করল ব্র্যান্ডের নতুন স্মার্ট ফোন C35। ভারতে ফোনটির দাম শুরু হয়েছে ১২,০০০ টাকা থেকে। এর আগে ফোনটি থাইল্যান্ড ও মালয়েশিয়ায় লঞ্চ হয়েছিল। Realme C35 ফোনে পাওয়া যাবে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা। আবার ফোনটি এসেছে ইউনিসক টাইগার টি৬১৬ চিপসেট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ। একনজরে দেখে নেওয়া যাক Realme C35 ফোনের দাম ও সমস্ত স্পেসিফিকেশন।
Realme C35 ভারতে দাম, সেলের তারিখ (Realme C35 Price in India, Sale Date)

Realme C35 ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ভারতে রাখা হয়েছে ১১,৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১২,৯৯৯ টাকা। ফোনটি গ্লোয়িং ব্ল্যাক ও গ্লোয়িং গ্রিন কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। আগামী ১২ মার্চ দুপুর বারোটায় রিয়েলমি সি৩৫ ই-কমার্স সাইট Flipkart ও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে। আপনি যদি একটি কম বাজেটের সেরা স্মার্টফোনের অভিজ্ঞতা পেতে চান তাহলে দেরি না করে আগামী ১২ মার্চ বুক করুন আপনার সাধের এই ফোন।

রিয়েলমির এই ফোনে থাকছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি। ওয়াটার-ড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ, পিক্সেল ঘনত্ব ৪০১পিপিআই, ব্রাইটনেস ৪৮০ নিট, অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ।

Realme C35 ফোনে ব্যবহার করা হয়েছে ইউনিসক টাইগার টি৬১৬ চিপসেট। ফোনটি ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই (Realme UI) কাস্টম স্কিনে রান করে

ফটোগ্রাফির জন্য Realme C35 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম দেওয়া হয়েছে। যেখানে আছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের Samsung S5KJN1 প্রাথমিক সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ব্ল্যাক এন্ড হোয়াইট লেন্স৷ আবার ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের Sony IMX355 ফ্রন্ট ক্যামেরা সেন্সর।

ডুয়েল-সিমের ডিভাইসটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি উপলব্ধ। সিকিউরিটির জন্য এতে উপলব্ধ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Realme C35 ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Realme c35 launch in india today at 1230pm expected specs and price