scorecardresearch

বড় খবর

Snapdragon 870 প্রসেসর সহ বিশ্ব বাজারে লঞ্চ হল Realme GT Neo 3T

ভারতেও দ্রুত লঞ্চের সম্ভাবনা!

Snapdragon 870 প্রসেসর সহ বিশ্ব বাজারে লঞ্চ হল Realme GT Neo 3T
Realme GT Neo 3T ট্রিপল রিয়ার ক্যামেরা ও 5000mAh ব্যাটারি সহ লঞ্চ হল।

Realme GT Neo 3T ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫০০০ এমএ এইচ ব্যাটারি সহ লঞ্চ হল। এই মডেলের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৬৯.৯৯ ডলার (প্রায় ৩৯,০০০ টাকা)। আবার এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলটির মূল্য ৫০৯.৯৯ ডলার (প্রায় ৪২,০০০ টাকা)। মোট তিনটি রঙে উপলব্ধ এই ফোন। শ ইয়েলো, ড্রিফটিং হোয়াইট এবং শেড ব্ল্যাক- এর মধ্যে থেকে বেছে নিওতে পারেন আপনার পছন্দের রঙ। ফোনটি ৮.৬৫ এমএম পুরু এবং এই ফোনের ওজন ১৯৫ গ্রাম।

 Realme GT Neo 3T ফোনে রয়েছে ৬. .৬২ ইঞ্চির E4 অ্যামোলেড ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। অন্যদিকে ১৩০০ নিটস পর্যন্ত পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 3T-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সামনে সেলফির জন্য রয়েছে একটি ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত এই ফোন অ্যান্ড্রয়েড ১২ বেসড রিয়েলমি ইউআই ৩.০ কাস্টম সিনে রান করবে।  এছাড়াও এই ফোনে রয়েছে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। অনান্য ফিচারের মধ্যে রয়েছে ব্লুটুথ ৫.২, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ভিসি কুলিং এবং ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Realme gt neo 3t launched with snapdragon 870 soc