সস্তায় দুর্দান্ত ফিচারের নামী কোম্পানি ফোন লঞ্চ হতে চলেছে ভারতে

চিনে লঞ্চ হওয়া Realme X ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির 'full HD+ bezel-less AMOLED'ডিসপ্লে, সঙ্গে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিণ্ট সেন্সর।

By: Kolkata  Published: July 3, 2019, 4:16:51 PM

ফোন কেনার পরিকল্পনা করেছেন? তাহলে সপ্তাহ দুয়েক অপেক্ষা করে যান। কারণ সামনেই দুর্দান্ত ফিচার ও স্পেসিফিকেশন নিয়ে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে রিয়েলমি টেন (Realme X)। ১৫ জুলাই দিল্লিতে লঞ্চ হবে ফোনটি।

কী কী রয়েছে রিয়েলমি টেন ফোনটিতে ?

ট্রেন্ড মেনে পপ্ আপ সেলফি ক্যামেরা সঙ্গে AMOLED ডিসপ্লে। দাম সাধ্যের মধ্যে। রিয়েলমির সিইও মাধব সেঠ জানিয়েছেন, ভারতে রিয়েল মি টেনের দাম হবে ১৮,০০০ টাকা। চিনে যে স্পেসিফিকেশন রয়েছে তা থেকে আলাদা হবে ভারতের মডেল।

তিনটি র‌্যাম ও ইন্টারনাল স্টোরেজের মডেলে পাওয়া যাবে Realme X। মনে করা হচ্ছে ৪ জিবি র‌্যাম+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম হবে ১৫,০০০ টাকা। ৬ জিবি র‌্যাম+ ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম হবে ১৬,০০০ টাকা। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবির দাম ১৮,০০০ টাকা।

চিনে লঞ্চ হওয়া Realme X ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির ‘full HD+ bezel-less AMOLED’ডিসপ্লে, সঙ্গে আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিণ্ট সেন্সর। পপ্ ক্যামেরায় থাকছে ১৬ মেগাপিক্সেলের সেন্সর এছাড়া ৪৮ ও ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরে সঙ্গে Adreno 616 GPU চলা ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৯.০ পাইয়ের ColorOS 6 অপারেটিং সিস্টেম ও ৩৭৬৫ mAh ব্যাটারি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Realme x to launch in india on july 15 2019 everything you need to know

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement