scorecardresearch

দুর্ধর্ষ সেলফি ক্যামেরার ফাইভ জি ফোন লঞ্চ করল রিয়েলমি, জেনে নিন দাম ও ফিচার

ডিসপ্লের মধ্যে রয়েছে ডুয়াল পাঞ্চ হোল। ফোন আনলক করার জন্য ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ভারতে প্রথম ফাইভ জি ফোন। Realme X50 Pro। লাল ও সবুজ রঙে পাওয়া যাবে এই ফোন। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরে চলবে ফোনটি। ফোনটিতে রয়েছে ৪২০০ mAh ব্যাটারি সঙ্গে ৬৫ ওয়াটের চার্জিং সাপোর্ট। ৩৫ মিনিটে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে Realme X50 Pro ফোনে।

Realme X50 Pro 5G তে রয়েছে ৬.৪৪ ইঞ্চির সুপার AMOLED স্ক্রিন। ডিসপ্লের মধ্যে রয়েছে ডুয়াল পাঞ্চ হোল। ফোন আনলক করার জন্য ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ফোনটিতে রয়েছে ছয়টি ক্যামেরা। দুটি ফ্রন্ট এবং চারটি ব্যাক ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা সোনির এবং ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ‌অ্যাঙ্গেল সেকেন্ডারি লেন্স, সঙ্গে ফ্রন্ট ক্যামেরায় সুপার নাইট স্কেপ মোড।

কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপে রয়েছে, ৬৪ মেগাপিক্সেলের স্যামসাং সেন্সর। এটি মূল ক্যামেরা। অন্য ক্যামেরা সেন্সরের মধ্যে রয়েছে ১২ মেগাপিক্সেলের টেলিফেটে লেন্স, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের প্রোট্রেইট সেন্সর।

Realme X50 Pro এর ৬ জিবি ১২ জিবি মডেলের দাম ৩৭,৯৯৯ টাকা। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম মডেলের দাম ৩৯,৯৯৯ টাকা। ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রম মডেলের দাম ৪৪,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনতে পারবেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Realme x50 pro 5g india launched specification price starts at rs 37999