scorecardresearch

Flipkart-এ বিরাট ছাড়, ১৭ হাজারের Redmi ফোন নিন মাত্র ৫৫০ টাকায়

Axis Bank-এর কার্ডে পেমেন্ট করলে আপনি পাবেন ৫% ক্যাশব্যাক।

Flipkart-এ বিরাট ছাড়, ১৭ হাজারের Redmi ফোন নিন মাত্র ৫৫০ টাকায়

Redmi স্মার্টফোনে কম দামে তাদের দুর্দান্ত বৈশিষ্ট্যগুলির জন্য পরিচিত। এরকমই একটি স্মার্টফোন হল Redmi 10 যার দাম কম হলেও নজরকাড়া ফিচার অফার আপনাকে অবাক করবেই। এই স্মার্টফোনটির চাহিদা যেমন রয়েছে, তেমনি এর দামও অনেক কম। Flipkart থেকে কিনলে, আপনি আলাদাভাবে পেয়ে যান দুর্দান্ত অফার। Flipkart থেকে REDMI 10 (ক্যারিবিয়ান গ্রিন, 128GB) (6GB RAM) অর্ডার করতে পারেন। এই ফোনের MRP ১৬,৯৯৯টাকা। রয়েছে ২৯% ডিসকাউন্ট। আপনি কম রেঞ্জের এই ফোনটি কিনতে পারবেন মাত্র ১১,৯৯৯ টাকায়। সঙ্গে আপনি পেয়ে যাবেন ব্যাঙ্ক অফারও। Axis Bank কার্ড পেমেন্ট করলে আপনি পাবেন ৫% ক্যাশব্যাক।

এই ফোনে রয়েছে এক্সচেঞ্জ অফারও। আপনি যদি আপনার পুরানো ফোন Flipkart-এ এক্সচেঞ্জ করলে আপনি পেতে পারেন ১১,৪৫০ টাকার ছাড়। আপনি যদি সবকটি ছাড়ের সুবিধা পান তবে আপনি এই ফোনটি মাত্র ৫৫০ টাকায় পেতে পারেন। এই ফোনে থাকছে ১ বছরের ওয়ারেন্টি। চার্জার, ব্যাটারির ওপর রয়েছে ৬ মাসের ওয়ারেন্টিও।

Redmi 10-এর সেরা স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের দিক থেকে এই ফোনে রয়েছে 6.7 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরাও। ফোনের প্রাইমারি ক্যামেরা 50MP-তে পাওয়া যায়। সেলফির দিক থেকে এই ফোনে রয়েছে 5MP ক্যামেরাও। ব্যাটারির দিক থেকে এই ফোনে রয়েছে 6000 mAh ব্যাটারি এছাড়াও, এই ফোনটিতে রয়েছে Qualcomm Snapdragon 680 প্রসেসর।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Redmi 10 buy online at 550 rupees mrp 17 thousand order flipkart