scorecardresearch

বড় খবর

‘ম্যাসিভ ব্যাটারির’ সঙ্গে বাজারে এল Redmi 10, জেনে নিন এই ফোনের দাম

এই ফোনে থাকছে ৬০০০ এমএএইচ ব্যাটারি সেই সঙ্গে থাকছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

এই ফোনে থাকছে 6000mAh ব্যাটারি সেই সঙ্গে থাকছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভারতে লঞ্চ হতে চলেছে বাজেট ফ্রেন্ডলি নয়া স্মার্ট ফোন Redmi 10। মাত্র ১০ হাজার বাজেটেই মিলবে নয়া এই স্মার্ট ফোন। এই ফোনে থাকছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই ফোন বাজারে আনতে চলেছে রেডমি। আবার এতে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট সেই সঙ্গে থাকতে পারে সাইড মাউন্ট ফিঙ্গার প্রিন্ট। এই ফোনের সম্ভাব্য দাম ১০ হাজার টাকার আশেপাশে।

শাওমি তাদের মাইক্রো সাইটে জানিয়েছে, রেডমি ১০ ভারতেওয়াটার ড্রপ স্টাইলের ডিসপ্লে নচ সহ আসবে। যার সাইজ ৬.৭১ ইঞ্চি। যেখানে গ্লোবাল ভ্যারিয়েন্টে ছিল পাঞ্চ-হোল কাটআউট। আপকামিং ফোনটিতে ৬এনএম প্রসেসিং নোড ভিত্তিক স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হবে। জানিয়ে রাখি, রেডমি ১০ বিশ্ব বাজারে মিডিয়াটেক ডাইমেনসিটি হেলিও জি৮৮ চিপসেট সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য Redmi 10 ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেল। তবে গ্লোবাল মার্কেটে ফোনটিতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

মাইক্রো সাইটে আরও উল্লেখ করা হয়েছে যে, ভারতে আগত Redmi 10 ফোনে ‘আল্ট্রা-ফাস্ট’ স্টোরেজ, ‘ম্যাসিভ’ ব্যাটারি এবং ‘ফাস্ট চার্জিং’ সমর্থন করবে। সিকিউরিটির জন্য এতে উপলব্ধ থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনে থাকছে ৬০০০ এমএএইচ ব্যাটারি সেই সঙ্গে থাকছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Redmi 10 launched with snapdragon 680 6000mah battery check details