scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

হাতখরচ বাঁচিয়েই কিনে নিতেই পারেন Redmi-এর এই স্মার্ট ফোন, রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও

এই ফোনটি আগামী ১৭ ই অক্টোবর থেকে Flipkart, Mi Home Store থেকে কিনতে পারবেন

হাতখরচ বাঁচিয়েই কিনে নিতেই পারেন Redmi-এর এই স্মার্ট ফোন, রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও
হাতখরচ বাঁচিয়েই কিনে নিতেই পারেন Redmi-এর এই স্মার্ট ফোন, রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও

Redmi নিয়ে এসেছে তাদের নতুন স্মার্ট ফোন Redmi A1+ । এই ফোনের দাম রাখা হয়েছে মাত্র ৬হাজার ৯৯৯ টাকা।  এই ফোনের দাম এত কম দাম হওয়া সত্ত্বেও, এটিতে রয়েছে  অনেক আকর্ষণীয় ফিচার।  নয়া এই স্মার্ট ফোনে রয়েছে  MediaTek চিপসেট এবং একটি নচ ডিসপ্লে। কম দামের এই স্মার্টফোনে ইউজাররা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডুয়াল লেন্স ক্যামেরা সেটআপও পাবেন । এই ফোন দুটি স্টোরেজ ভেরিয়েন্টে পেশ করা হয়েছে। এর 2 GB RAM এবং 32 GB স্টোরেজের দাম ৬হাজার ৯৯৯ টাকা এবং 3 GB + 32 GB স্টোরেজের দাম ৭হাজার ৯৯৯ টাকা।  গ্রাহকরা এই ফোনটি আগামী ১৭ ই  অক্টোবর থেকে Flipkart, Mi Home Store থেকে কিনতে পারবেন, Xiaomi Retail থেকেও এই ফোনটি কিনতে পারবেন ক্রেতারা।

Redmi A1+ মডেলে রয়েছে 6.52-ইঞ্চি HD+ ডিসপ্লে যার রিফ্রেশ রেট 120Hz। উজ্জ্বলতা 400nits প্রসেসর হিসাবে, এই ফোনে রয়েছে MediaTek Helio A22 Redmi A1+ চিপসেট। যা অবশ্যই LPDDR4X RAM এর সঙ্গে উপলব্ধ। Android 12 বেসড অপারেটিং সিস্টেমে রান করে এই ফোন।  ব্ল্যাক লাইট গ্রিন এবং লাইট ব্লু এই তিনটি কালার অপশনে গ্রাহকরা এই ফোনটি কিনতে পারবেন।  নয়া এই ফোনের পিছনে একটি ডুয়াল ক্যামেরা রয়েছে যার সঙ্গে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। এর প্রাইমারি লেন্সটি 8 মেগাপিক্সেল, সঙ্গে রয়েছে 2 মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি লেন্সও।  সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে একটি 5 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনটি 3GB পর্যন্ত RAM এবং 32GB স্টোরেজ সহ পেশ করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে এর স্টোরেজও বাড়ানো যেতে পারে। পাওয়ার ব্যাকআপের  জন্য, ফোনটিতে একটি 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।  সঙ্গে রয়েছে একটি 10W চার্জার।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Redmi launch its new budget smartphone