বিরাট ছাড় আনল Redmi, গ্রাহকদের মুখে চওড়া হাসি : Redmi note 11 pro plus redmi note 11s redmi note 11 prices cut upto 2000 rupees | Indian Express Bangla

বিরাট ছাড় আনল Redmi, গ্রাহকদের মুখে চওড়া হাসি

রেডমি নোট সিরিজের ৭২ লক্ষ ইউনিট বিক্রি হয়েছে ভারতে

বিরাট ছাড় আনল Redmi, গ্রাহকদের মুখে চওড়া হাসি

Redmi ভারতে তার Redmi Note 11 সিরিজের দাম কমিয়েছে। Redmi Note 11 Pro Plus, Redmi Note 11S এবং Redmi Note 11-এর দাম কমানো হয়েছে। Xiaomi India ওয়েবসাইটের নতুন তালিকা অনুসারে, এই তিনটি Redmi 11 সিরিজের স্মার্টফোনের দাম ২ হাজার টাকা পর্যন্ত কমানো হয়েছে। ভারতে Redmi Note 11 Pro Plus এর দাম এখন ১৯,৯৯৯ টাকা থেকে শুরু, Redmi Note 11S এর দাম ১৫,৯৯৯ টাকা থেকে এবং Redmi Note 11 এর দাম ১২,৯৯৯ টাকা থেকে শুরু।

Redmi Note 11 Pro Plus, Redmi Note 11S, Redmi Note 11 এর দাম কমানো হয়েছে

Redmi Note 11 Pro Plus-এর 6 GB RAM এবং 128 GB স্টোরেজ ভেরিয়েন্ট এখন ২০,৯৯৯ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকায় কেনা যাবে। একই সময়ে, 8 GB RAM এবং 128 GB স্টোরেজ ভেরিয়েন্ট ২২,৯৯৯ টাকার পরিবর্তে ২০,৯৯৯ টাকায় কেনা যাবে। Redmi Note 11 Pro Plus-এর 8 GB RAM এবং 256 GB স্টোরেজ ভেরিয়েন্ট ২৪,৯৯৯ টাকার পরিবর্তে ২২,৯৯৯ টাকায় ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে।

Redmi Note 11S এর 6 GB RAM এবং 64 GB স্টোরেজ ভেরিয়েন্ট ১৬,৪৯৯ টাকার পরিবর্তে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে। একই সময়ে, 6 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এখনও একই দামে ১৭,৪৯৯ টাকায় বিক্রি হচ্ছে। Redmi Note 11S-এর 8 GB RAM এবং 128 GB স্টোরেজ ভেরিয়েন্ট ১৮,৪৯৯ টাকার পরিবর্তে ১৬,৯৯৯ টাকায় পাওয়ার সুযোগ রয়েছে।

Redmi Note 11-এর 4 GB RAM এবং 64 GB স্টোরেজ ভেরিয়েন্ট ১৩,৪৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায় নেওয়া যেতে পারে। একই সময়ে, ১৩,৯৯৯ টাকার পরিবর্তে ১৩,৪৯৯ টাকায় 6 জিবি র‍্যাম এবং 64 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়ার সুযোগ রয়েছে। একই সময়ে, 6 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট এখন ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ১৪,৪৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ।

Redmi Note 11 Pro-এর দামে আপাতত কোনও কাটছাঁট নেই। এই ফোনের 6 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট ১৭,৯৯৯ টাকায় নেওয়া যেতে পারে যেখানে 8 জিবি র‍্যাম এবং 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্ট ১৯,৯৯৯ টাকায় নেওয়া যেতে পারে।

রেডমি নোট সিরিজের ৭২ লক্ষ ইউনিট বিক্রি হয়েছে

রেডমি নোট সিরিজ ভারতে ৮ বছর পূর্ণ করেছে। Xiaomi এর সাব-ব্র্যান্ড রেডমি এই অর্জনের কিছু পরিসংখ্যান শেয়ার করেছে। Redmi-এর মতে, কোম্পানি এখনও পর্যন্ত ভারতে ৭২ লক্ষ Redmi Note সিরিজের ডিভাইস বিক্রি করেছে। সিরিজটি দেশের জনসাধারণের কাছে হাইটেক প্রযুক্তি নিয়ে আসার জন্য এবং সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত ফোন বাজারে আনার জন্য সুপরিচিত। Redmi Note 11 সিরিজের দাম কমার পর, এটা স্পষ্ট যে কোম্পানি দেশে Redmi Note 12 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Redmi note 11 pro plus redmi note 11s redmi note 11 prices cut upto 2000 rupees

Next Story
৫০ কোটি WhatsApp ইউজারদের তথ্য চুরি! তালিকায় আপনার নম্বর নেই তো? রিপোর্ট ঘিরে হুলস্থূল