scorecardresearch

বড় খবর

Redmi ইভেন্টের হাত ধরে বাজারে আসতে চলেছে স্মার্টফোন, লেটেস্ট স্মার্টওয়াচ

Redmi Note 11 Pro এবং Note 11 Pro+ 5G ভারতে একই ডিজাইন এবং ফিচারের সঙ্গে লঞ্চ হবেই মনে করছেন টেক বিশেষজ্ঞরা

Redmi ইভেন্টের হাত ধরে বাজারে আসতে চলেছে স্মার্টফোন, লেটেস্ট স্মার্টওয়াচ
Redmi ইভেন্ট ২০২২, বাজারে আসতে চলেছে দুটি নতুন স্মার্ট ফোন একটি স্মার্ট ওয়াচ।

Redmi লঞ্চ করতে চলেছে Redmi Note 11 Pro সিরিজ। Redmi Note 11 Pro Plus 5G এবং Redmi Note 11 Pro ফোনে রয়েছে একাধিক দুর্দান্ত ফিচার । Redmi, Redmi Note 11 Pro সিরিজের সঙ্গেই নতুন একটি SmartWatch-লঞ্চ করতে চলেছে সংস্থা। Redmi Watch 2 Lite একটি GPS-সক্ষম স্মার্টওয়াচ হবে বলে জানা গিয়েছে। এছাড়া, Redmi Note 11 Pro সিরিজের আওতায় দুটি নতুন Smartphone লঞ্চ করা হবে যেটি হবে Redmi Note 11 Pro Plus, Note 11 Pro

সংস্থা একটি ভার্চুয়াল ইভেন্টে এই ডিভাইসগুলি লঞ্চ করা হবে যা আপনি কোম্পানির সোশ্যাল মিডিয়া পেজ এবং YouTube পেজে দেখতে পারবেন। এই আপকামিং স্মার্টফোনগুলি 120Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে, 67W চার্জার এবং 108MP ক্যামেরার মতো ফিচারগুলি থাকবে। আসুন জেনে নিই এই সমস্ত প্রোডাক্টের সম্ভাব্য স্পেসিফিকেশন এবং দাম:

Redmi Note 11 Pro এবং Note 11 Pro+ 5G ভারতে একই ডিজাইন এবং ফিচারের সঙ্গে লঞ্চ হবেই মনে করছেন টেক বিশেষজ্ঞরা। দুটি ফোনই মেন চিপসেট এবং ক্যামেরা বিভাগে আলাদা হবে বলে আশা করা হচ্ছে। Note 11 Pro ফোনে Helio G96 থাকবে, তবে Note 11 Pro+ 5G ফোনে Snapdragon 695 থাকবে। দুটি ফোনেই 6.67-ইঞ্চি AMOLED FHD+ 120Hz ডিসপ্লে, একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, 8GB পর্যন্ত LPDDR4x RAM, 128GB পর্যন্ত UFS 2.2 স্টোরেজ এবং একটি 5,000mAh ব্যাটারি থাকতে পারে যা ফাস্ট চার্জ করা 6W7 সাপোর্ট করে। Note 11 Pro ফোনে 108-মেগাপিক্সেল (প্রাইমারি) + 8-মেগাপিক্সেল (আল্ট্রাওয়াইড) + 2-মেগাপিক্সেল (ডেপথ) + 2-মেগাপিক্সেল কোয়াড-ক্যামেরা থাকবে। Note 11 Pro+ 5G ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে, যেতে ডেপথ লেন্সের অভাব রয়েছে। দুটি ফোনেই সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে এবং সেগুলি MIUI 13 ভিত্তিক Android 11 দিয়ে লোড করা হয়েছে। Redmi Note 11 Pro (গ্লোবাল এডিশন) অন্যান্য বাজারে POCO X4 Pro হিসাবে রিব্র্যান্ড করা হবে।

রিপোর্ট অনুযায়ী Redmi Note 11 Pro দুটি ভ্যারিয়্যান্টে লঞ্চ করা হবে। প্রথম ভ্যারিয়্যান্টে 6GB RAM এবং 128GB স্টোরেজ থাকবে। এছাড়া, দ্বিতীয়টিতে 8GB RAM এবং 128GB স্টোরেজ থাকবে। তাদের দাম যথাক্রমে ১৬,৯৯৯ টাকা এবং ১৮,৯৯৯ টাকা। স্মার্টফোনটি তিনটি রঙের বিকল্পে লঞ্চ করা যেতে পারে যার মধ্যে রয়েছে ফ্যান্টম হোয়াইট, স্কাই ব্লু এবং স্টিলথ ব্ল্যাক রঙ। এছাড়া, Redmi Note 11 Pro+ 5G-এর 6GB ভ্যারিয়্যান্টের জন্য ১২,৯৯৯ টাকা এবং 8GB ভ্যারিয়্যান্টের জন্য ২৩,৯৯৯ টাকা রাখা হয়েছে। এই স্মার্টফোনটি মিরাজ ব্লু, ফ্যান্টম হোয়াইট এবং স্টিলথ ব্ল্যাক রঙের বিকল্পে আসবে বলে আশা করা হচ্ছে।

Redmi Watch 2 Lite-এ 320×360 পিক্সেল রেজোলিউশন সহ একটি 1.55-ইঞ্চি TFT ডিসপ্লে থাকবে বলে রিপোর্টে প্রকাশ করা হয়েছে। এই ডিভাইসটি ব্লুটুথ ভার্সন 5 এবং 100 টিরও বেশি ওয়াচ ফেসের সাথে আসে। ডিভাইসটি ১৭টি professional মোড সহ ১০০ টিরও বেশি ওয়ার্কআউট মোড অফার করে।
Redmi Watch 2 Lite একটি ওয়াটার-রেসিস্টেন্ট ডিজাইনের সঙ্গেই সামনে আনা হবে। এই ঘড়িটি SpO2 এবং হার্ট রেট মনিটারও করে। ডিভাইসটি স্লিপিং মনিটরিং করতেও সক্ষম এবং স্ট্রেস ট্র্যাক করতেও সক্ষম।
Redmi Watch 2 Lite Android এবং iOS দুটি অপারেটিং সিস্টেমের সঙ্গেই কাজ করে। ডিভাইসে একটি 262 mAh ব্যাটারি রয়েছে যা একবার চার্জে টানা ১০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপের দাবি করে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Redmi note 11 pro redmi note 11 pro plus and redmi watch 2 lite launch today how to watch live stream