scorecardresearch

বড় খবর

কম দামে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরার ফোন লঞ্চে রেডমি

রেডমি নোট ৮ প্রো লঞ্চ এর সঙ্গে কমানো হবে রেডমি সেভেন নোট প্রো এর দাম।

ফোন কেনার পরিকল্পনা থাকলে আর কটা দিন অপেক্ষা করে যান। কারণ খুব শীঘ্রই ভারতে লঞ্চ হবে রেডমির Note 8 Pro। লঞ্চের আগেই শাওমি জানিয়ে দিয়েছে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড কোর ক্যামেরা থাকছে এই ফোনে।

১৬ই অক্টোবর লঞ্চ হবে শাওমি রেডমি নোট এইট। কোম্পানি নিশ্চিত ভাবে জানিয়ে দিয়েছে র‌্যাম ও স্টোরেজ ভ্যারিয়েন্টের তিনটি ভার্সনে পাওয়া যাবে এই মডেল- ৬ জিবি র‌্যাম/৬৪ জিবি রম, ৬ জিবি /১২৮ জিবি এবং ৮ জিবি /১২৮ জিবি। রেডমি নোট সেভেন প্রো এর উত্তরসূরী হিসেবে মনে করা হচ্ছে রেডমি এইট এর দাম হতে পারে হাজার পনেরো টাকা।

রেডমি নোট ৮ প্রো লঞ্চ এর সঙ্গে কমানো হবে রেডমি সেভেন নোট প্রো এর দাম। বুধবার ভারতের লঞ্চ হল রেডমি নোট এইট এই ফোনে রয়েছে ১২ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন। সঙ্গে৫০০০ এমএএইচ ব্যাটারি ফাস্ট চার্জিং এর সুবিধা। দাম শুরু ৭৯৯৯ টাকা থেকে।

Redmi Note 8 Pro specifications

The Redmi Note 8 Pro তে থাকছে ৬.৫৩-ইঞ্চি FHD+ IPS LCD ডিসপ্লে সঙ্গে ডট নচ ডিজাইন। ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিও সঙ্গে স্ক্রিনে থাকছে ২৩৪০×১০৮০ পিক্সেল এর রেজুলেশন। অতিরিক্ত প্রটেকশনের জন্য থাকছে গরিলা গ্লাস ৫। 12nm MediaTek Helio G90T প্রসেসর এর সঙ্গে থাকছে Mali-G76 MC4 GPU.

The Redmi Note 8 Pro sports কোয়ার্ড রিয়ার ক্যামেরা সেটআপে থাকছে ১৪ মেগাপিক্সেল এর সঙ্গে ৮ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফির জন্য বরাদ্দ ২০ মেগাপিক্সেল। এই ফোনে ৪,৫০০ mAh ব্যাটারির সঙ্গে থাকছে অ্যান্ড্রয়েড নাইন পাই অপারেটিং সিস্টেম।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Redmi note 8 pro with 64mp quad camera setup to launch in india on oct 16