বড় খবর

মধ্যবিত্তের জন্য ফোন লঞ্চ করল রেডমি, দাম ১২,৯৯৯ টাকা

দুটি ফোনই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ জি প্রসেসরে চলবে। ফোনের পেছনের অংশে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ।

লঞ্চ হল রেড মি নোট ফোনের নেক্সট জেনারেশন। একটি নয় দুটি ফোন লঞ্চ করল শাওমি, Redmi Note 9 Pro ও Redmi Note 9 Pro Max। দুটি ফোনই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ জি প্রসেসরে চলবে। ফোনের পেছনের অংশে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। একেবারে মধ্যবিত্তের জন্যই ফোন দুটি লঞ্চ করেছে সংস্থা। Redmi Note 9 Pro এর দাম ১২,৯৯৯ টাকা ও Redmi Note 9 Pro Max এর দাম ১৪,৯৯৯ টাকা।

Redmi Note 9, Redmi Note 9 Pro prices

Redmi Note 9 Pro এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা। ১৭ মার্চ অনলাইনে অ্যামাজন থেকে কিনতে পারবেন। এছাড়া এম আই ডট কম ও যেকোনো অফলাইন স্টোর থেকেও এই ফোনটি কিনতে পারবেন।

Redmi Note 9 Pro

The Redmi Note 9 Pro Max এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮,৯৯৯ টাকা। ২৫ মার্চ থেকে অ্যামাজন ইন্ডিয়া, এম আই ডট কম ও যেকোনো অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

Redmi Note 9 Pro specifications

এখন প্রশ্ন কী কী ফিচার পাবেন এই ফোনে? ৬.৬৭ ইঞ্চি ডট ডিসপ্লের সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ জি প্রসেসর ও অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ। Redmi Note 9 Pro এর ক্যামেরায় থাকছে স্যামসাং এর ISOCELL ব্রাইট GM2 সেন্সর সহ ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। এছাড়া বাকি ক্যামেরায় থাকছে ৮ মেগা পিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর।

Redmi Note 9 Pro max

সেলফির জন্য বরাদ্দ ১৬ মেগাপিক্সেল। ৫০২০ mAh ব্যাটারির সঙ্গে ১৮ ওয়াটের চার্জিং এর সুবিধা। ৩.৫ এমএম অডিও জ্যাক থাকছে। এছাড়া সবচেয়ে উল্লেখ যোগ্য হল, ইন্ডিয়ান রিজিওনাল নেভিগেশন স্যাটালাইট সিস্টেম (IRNSS) থাকছে ফোনে।

Redmi Note 9 Pro max

Redmi Note 9 Pro Max specifications

এই ফোনের স্ক্রিনের সাইজ ৬.৬৭ ইঞ্চি। পাঞ্চ হোল ডিসপ্লে এটি। প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০ জি। এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা। ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড সঙ্গে ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ও ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। এই ফোনে সেলফিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল। এই ফোনেও রয়েছে ৫০২০ mAh ব্যাটারি। তবে Redmi Note 9 Pro থেকে Redmi Note 9 Pro Max কম সময়ে তাড়াতাড়ি চার্জ হবে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Redmi note 9 pro redmi note 9 pro max launched in india price

Next Story
ফোন করলেই শুনতে হচ্ছে করোনা ভাইরাসের সতর্কবার্তা! জেনে নিন বন্ধ করার উপায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com