scorecardresearch

বড় খবর

বাজারে এল নতুন Redmi Watch 2 Lite, জেনে নিন দাম এবং ফিচার

Redmi Watch 2 Lite ব্লাড অক্সিজেন (SpO2) মনিটরিং এবং হার্ট রেট ডিটেকটিং ফিচার সহ এসেছে।

Redmi Watch 2 Lite নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে লঞ্চ হল এই স্মার্টওয়াচ।

Redmi Watch 2 Lite নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে লঞ্চ হল এই স্মার্টওয়াচ। Redmi Watch 2 Lite এর দাম রাখা হয়েছে ৪,৯৯৯ টাকা। এটি আইভরি, ব্লু ও ব্ল্যাক কালারে বাজারে এসেছে নয়া এই স্মার্টওয়াচ। Redmi Watch 2 Lite গতবছর নভেম্বরে গ্লোবাল মার্কেটে আত্মপ্রকাশ করেছিল। এতে রয়েছে ইনবিল্ট জিপিএস ও SpO2 মনিটরিং। এছাড়া এই স্মার্টওয়াচে মিলবে ২৪ ঘন্টা হার্ট রেট ট্র্যাকিং ও ১০ দিনের ব্যাটারি লাইফ। আগামী ১৫ মার্চ থেকে ক্রেতারা Amazon, Mi.com, Reliance Digital এর মাধ্যমে কিনতে পারবেন এই স্মার্টওয়াচ।

Redmi Watch 2 Lite মডেলে রয়েছে ১.৫৫ ইঞ্চির (৩২০x৩৬০ পিক্সেল) TFT ডিসপ্লে।পিক ব্রাইটনেস ৪৫০ নিটস। দ্রুত কানেক্টিভিটির জন্য এই স্মার্টওয়াচে উপস্থিত ব্লুটুথ ৫ ভার্সন। এছাড়া, ডিভাইসে ১০০টিরও বেশি ওয়াচ ফেস এবং ১৭টি প্রফেশনাল মোড সহ ১০০টিরও বেশি ওয়ার্কআউট মোড রয়েছে এই নতুন রেডমি স্মার্টওয়াচে।

এদিকে Redmi Watch 2 Lite ব্লাড অক্সিজেন (SpO2) মনিটরিং এবং হার্ট রেট ডিটেকটিং ফিচার সহ এসেছে। তবে এটি চিকিৎসাগতভাবে অনুমোদিত ডিভাইস নয়। আবার এতে স্লিপ ও স্ট্রেস মনিটরিং ফিচারও উপলব্ধ এবং এই ওয়াচটি সংযুক্ত ডিভাইস থেকে নোটিফিকেশন অ্যালার্ট পাঠাতে সক্ষম।

Redmi Watch 2 Lite অ্যান্ড্রয়েড (Android) এবং আইওএস (iOS) ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ৷ এতে ২৬২ এমএএইচ ব্যাটারি রয়েছে , যা একবার চার্জে একটানা ১০ ঘন্টা পর্যন্ত বা GPS অন থাকাকালীন ১৪ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে। পরিশেষে, Redmi Watch 2 Lite, 5ATM রেটিং প্রাপ্ত। তাই ৫০ মিটার পর্যন্ত গভীর জলে ডুবে থাকলেও ডিভাইসটি কোনোভাবে ক্ষতিগ্রস্থ হবে না

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Redmi watch 2 lite debuts with 1 55 inch screen and up to 10 days battery life