বড় খবর

মধ্যবিত্তের জন্য নতুন রিচার্জ প্ল্যান আনল জিও-এয়ারটেল

এই প্রতিবেদনে জিও এবং এয়ারটেলে সদ্য চালু হওয়া সমস্ত প্ল্যানের বিবরণ দেওয়া আছে।

গত সপ্তাহে রিলায়েন্স জিও এবং এয়ারটেল তাদের ব্যবহারকারীদের জন্য নতুন প্রিপেইড প্ল্যান চালু করেছে। বাড়ি থেকে কাজ করছে যারা, তাদের লক্ষ্য করে জিওর নতুন প্ল্যান নিয়ে এসেছে। পাশাপাশি এয়ারটেলও বাজেট ফ্রেন্ডলি প্যাক নিয়ে এসেছে। করোনাভাইরাসের জেরে লকডাউনের কারণে যে ব্যবহারকারীরা বাড়ি থেকে কাজ করছেন, তাদের জন্য জিও ২,৩৯৯ টাকার দীর্ঘমেয়াদী প্রিপেইড প্ল্যান চালু করেছে। অন্যদিকে, এয়ারটেল তার প্রিপেইড ব্যবহারকারীদের জন্য ৯৯ , ১২৯ এবং ১৯৯ টাকার প্ল্যান নিয়ে এসেছে।

এই প্রতিবেদনে জিও এবং এয়ারটেলে সদ্য চালু হওয়া সমস্ত প্ল্যানের বিবরণ দেওয়া আছে। টেলিকম টক প্রথম নতুন এয়ারটেল প্ল্যান সম্পর্কে জানিয়েছিল।

Reliance Jio Rs 2,399 plan: Benefits

জিও গত সপ্তাহে ২,৩৯৯ টাকার প্রিপেইড বার্ষিক প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের আওতায় ব্যবহারকারীরা সীমাহীন জিও-টু-জিও ভয়েস কলিং, ১২,০০০ FUP মিনিট নন-জিও ভয়েস কলিং এবং ১০০ টি প্রশংসামূলক এসএমএসের সঙ্গে ২ জিবি হাই স্পিড দৈনিক ডেটা পাবেন। এর মেয়াদ ৩৩৬ দিন।

জিও ইতিমধ্যে ২,১২১ টাকার বার্ষিক রিচার্জ প্ল্যানে ১.৫ জিবি ডেটা আনলিমিটেড জিও-টু-জিও ভয়েস কলিং, ১২,০০০ FUP মিনিট নন-জিও ভয়েস কলিং এবং ৩৩৬ দিনের জন্য ১০০ টি করে দৈনিক এসএমএস সরবরাহ করে। উভয় বার্ষিক প্ল্যানে Jio সিনেমা, MyJioApp, Jio সাভান এবং আরও অনেক কিছুপ পরিষেবা পাওয়া যাবে।

Airtel Rs 99 plan: Benefits

এয়ারটেলে রয়েছে, পাঁচটি রিচার্জ প্যাক, ৪৮, ৯৮,৯৯,১২৯,১৪৯ টাকা। ৪৮ ও ৯৮ টাকার রিচার্জ প্যাকে কোনো কলিং সুবিধা নেই। এতে ৩ ও ৬ জিবি ডেটা পাওয়া যাবে। ৯৯, ১২৯ টাকার রিচার্জ প্যাকে রয়েছে আনলিমিটেড কলিং সুবিধা ও ১ জিবি করে ডেটা। এছাড়া ৯৯ টাকায় পাওয়া যাবে ১০০ টি এসএমএস, ১২৯ টাকায় পাওয়া যাবে ৩০০ টি এসএমএস। এর বৈধতা ১৮ ও ২৪ দিন। ১৪৯ টাকায় পাওয়া যাবে আনলিমিটেড কলিং সুবিধা ২ জিবি ডেটা ৩০০ টি এসএমএস পাওয়া যাবে। এর বৈধতা ২৮ দিন। ১৯৯ টাকার রিচার্ড প্যাকেও এক সুবিধা পাওয়া যাবে তবে ের বৈধতা থাকবে ২৪ দিন।

এছাড়া রয়েছে, Zee5, Wynk Music এবং Airtel XStream এর সাবসক্রিপশন

Read the full story in English

Web Title: Reliance jio airtel introduce new prepaid recharge plans full details inside

Next Story
বদলে গিয়েছে ফেসবুকের অবয়ব, সঙ্গে এসেছে ডার্ক মোড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com