জিওর অল ইন ওয়ান প্যাকে বিশাল বদল, দাম বেড়েছে ৫০ টাকা

Reliance Jio All-In-One Prepaid Recharge Plans, Offers, Price List: নতুন অল-ইন-ওয়ান প্ল্যানে আপনাকে কতটা অতিরিক্ত টাকা ব্যায় করতে হবে তা জেনে নেওয়া যাক।Reliance Jio All-In-One Prepaid

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: December 6, 2019, 03:55:24 PM

Reliance Jio All-In-One Prepaid Recharge Plans: রিলায়েন্স জিও আনুষ্ঠানিকভাবে তার অল ইন-ওয়ান প্ল্যানগুলিকে সংশোধন করেছে। জিওকে অনুসরণ করে, সমস্ত নেটওয়ার্কই সংযুক্ত করেছে অন্য নেটওয়ার্কে ফোন করার অতিরিক্ত খরচ। জিও অল-ইন-ওয়ান প্ল্যানগুলি ৬ ডিসেম্বর থেকে লাইভ হয়েছে এখন গ্রাহকরা নতুন রিচার্জ করাতে পারবেন। অল-ইন-ওয়ান জিওর প্ল্যান এখন ১৯৯ টাকা থেকে শুরু করে ২,১৯৯ টাকা পর্যন্ত রয়েছে। নতুন অল-ইন-ওয়ান প্ল্যানে আপনাকে কতটা অতিরিক্ত টাকা ব্যায় করতে হবে তা জেনে নেওয়া যাক।

Rs 199 Jio All-in-One plan

এই মুহূর্তে জিওর সবচেয়ে সস্তা অল ইন-ওয়ান প্ল্যান হল ১৯৯ টাকা। পূর্বে, যার দাম ছিল ১৪৯ টাকা। এর মধ্যে অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য রয়েছে FUP (Fair Usage Policy)মিনিট।

১৯৯ টাকার নতুন এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড জিও টু জিও ভয়েস কল এবং অন্য যেকোনো নেটওয়ার্কে ফোন করার জন্য ১০০০ মিনিট FUP (ফেয়ার ইউজেজ পলিসি) মিনিট দেওয়া হয়েছে।

Rs 249 Jio All-in-One plan

এই প্ল্যানের আগে দাম ছিল ২২২ টাকা। ২৪৯ টাকার অল ইন ওয়ান প্ল্যানে বর্তমানে পাওয়া যাবে, নিত্যদিন ২ জিবি ডেটা আনলিমিটেড জিও টু জিও কলের সুবিধা, অন্য যেকোনো নেটওয়ার্কে ফোন করার জন্য ১০০০ মিনিট FUP (ফেয়ার ইউজেজ পলিসি) মিনিট দেওয়া হয়েছে। যাপ বৈধতা ২৮ দিন। প্রত্যেকদিন ১০০ টি করে এসএমএস পাঠাতে পারবেন।

Rs 349 Jio All-in-One plan

এটি নতুন প্ল্যান সংযোজন ঘেটেছে অল ইন ওয়ান রিচার্জের তালিকায়। সাসক্রাইবারর্সরা নিত্যদিন ৩ জিবি করে ডেটা, আনলিমিটেড জিও টু জিও কল, ও ১০০০ FUP মিনিট, ১০০ টি করে এসএমএস ব্যবহার করতে পারবেন। যার বৈধতা ২৮ দিন।

Rs 399 Jio All-in-One plan

এই প্ল্যানের আগে দাম ছিল ৩৩৩ টাকা। প্রতি দিন ২ জিবি ডেটা, জিও টু জিও আনলিমিটেড কল এবং অন্যান্য নেটওয়ার্কগুলির জন্য ১,০০০ FUP মিনিট পাওয়া যাবে। ১০০ টি এসএমএস পাওয়া যাবে প্রত্যেকদিন। যার বৈধতা ৫৬ দিন।

Rs 444 Jio All-in-One plan

৪৪৪ টাকার প্ল্যানের আওতায় জিও প্রতিদিন ২ জিবি ডেটা, জিও টু জিও আনলিমিটেড কল এবং অন্যান্য নেটওয়ার্কের জন্য ২০০০ হাজার FUP মিনিট অফার করে। নতুন প্ল্যানে বৈধতা অনেকদিন কমানো হয়েছে। এই প্ল্যানে আগে ৮৪ দিন বৈধতা ছিল এখন ৫৬ দিন।

Rs 555 Jio All-in-One plan

আগে এই প্ল্যানের দাম ছিল ৪৪৪ টাকা। প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কল, জিও টু জিও ফোন করলে আনলিমিটেড কল, ৩০০০ FUP মিনিট, এর মেয়াদ ৮৪ দিন।

Rs 599 Jio All-in-One plan

৫৯৯ টাকার সংশোধিত প্ল্যানের দাম ছিল ৫৫৫ টাকা। যার মেয়াদ ৮৪ দিন। প্রতিদিন ২ জিবি ডেটা, সহ জিও টু জিও আনলিমিটেড কল, ৩,০০০ FUP মিনিট নন্ জিও নেটওয়ার্কে ফোন করার সুবিধা পাওয়া যাবে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Reliance jio all in one plans available starting today what has changed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X