scorecardresearch

বড় খবর

৩৫০ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কল! নতুন প্ল্যান লঞ্চে জিও

দীর্ঘ মেয়াদি রিচার্জ প্যাক। জিও টু জিও আনলিমিটেড কল, অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট ফ্রি।

৩৫০ জিবি ডেটা সঙ্গে আনলিমিটেড কল! নতুন প্ল্যান লঞ্চে জিও

প্রতি মাসে রিচার্জ করা একটা বারতি টেনশন। সেই টেনশনকে ঘাড় থেকে মুছে ফেলতে জিও আনল নতুন রিচার্জ প্যাক। দীর্ঘ মেয়াদি রিচার্জ প্যাক। যার দাম ৪,৯৯৯ টাকা। জিও টু জিও আনলিমিটেড কল, অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২,০০০ মিনিট ফ্রি। এছাড়া প্রতি দিন ১০০টি এসএমএস করার সুযোগ পাবেন ও ৩৫০ জিবি ডেটা পাবেন। এর বৈধতা এক বছর।

[bc_video video_id=”6138967317001″ account_id=”5798671093001″ player_id=”4CH8u9bTJ” embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

এছাড়া রয়েছে ২১২১ টাকার প্ল্যান। এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে দৈনিক ১.৫ জিবি ডেটা। জিও টু জিও ফ্রি। তবে জিও টু নন্ জিও ১২,০০০ মিনিট ফ্রি পাবেন। ১০০ টি এসএমএস করতে পারবেন রোজ। এছাড়া, জিও সিনেমা জিও টিভি সহ একাধিক সুবিধা ভোগ করতে পারবেন। বৈধতা থাকবে ৩৩৬ দিন। উল্লেখ্য, বৈধতাও কমানো হয়েছে ২৯ দিন। দাম কম থাকাকালীন এই রিচার্জপ্ল্যান ব্যবহার করা যেত টানা এক বছর অর্থাৎ ৩৬৫ দিন।

পাশাপাশি রয়েছে ১২৯৯ টাকার প্ল্যান। এখানে জিও টু জিও কলিং ফ্রি। ১২,০০০ মিনিট ফ্রি পাবেন অন্য নেটওয়ার্কে ফোন করার জন্য। মোট ২৪ জিবি ডেটা সঙ্গে ৩৬০ টি এসএমএস পাবেন। এর বৈধতা ৩৩৬ দিন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Reliance jio bring back rs 4999 annual prepaid plan other one year plans from jio