বড় খবর

বাড়ি থেকে কাজ করার জন্য ‘দ্বিগুণ’ সুবিধে দিচ্ছে জিও

নতুন গ্রাহকদের বিনামূল্যে ফ্রি ব্রডব্যান্ড পরিষেবা এবং সমস্ত বিদ্যমান গ্রাহকদের বাড়ি থেকে কাজ প্রয়োজনে ডেটার বৈধতা দ্বিগুণ করা হল।

করোনা পরিস্থিতিতে বাড়ি থেকে কাজ করার পরামর্শ দিয়েছে সরকার। একইসঙ্গে ঘরবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কাজেই এই সময় ইন্টারনেট ও কলিং এর প্রয়োজনীয়তা রয়েছে। রিলায়েন্স জিও সোমবার জানিয়েছে, নতুন গ্রাহকদের বিনামূল্যে ফ্রি ব্রডব্যান্ড পরিষেবা এবং সমস্ত বিদ্যমান গ্রাহকদের বাড়ি থেকে কাজ প্রয়োজনে ডেটার বৈধতা দ্বিগুণ করা হল। একইসঙ্গে, প্ল্যানগুলিতে নন জিও নেটওয়ার্কে ফোন করার টপ আপ ভাউচার এবং কলিং মিনিটের সমসসীমা বাড়ানো হয়েছে।

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড এক বিবৃতিতে বলেছে, “ঘরে বসে সকলেই যাতে প্রয়োজনীয় কাজ চালিয়ে যেতে পারেন, তা নিশ্চিত করার জন্য, জিও এই সময়কালে কোনও সার্ভিস চার্জ ছাড়াই বেসিক JioFiber ব্রডব্যান্ড সংযোগ (১০ এমবিপিএস গতিতে ইন্টারনেট) সরবরাহ করবে”। JioFibre ব্রডব্যান্ড ইনস্টলেশনের সময় গ্রাহকদের ২,৫০০ টাকা দিতে হবে। যার মধ্যে ১,৫০০ টাকা ফেরতযোগ্য।

সাম্প্রতিককালে অ্যাড অন ভাউচারের সঙ্গে ফোর জি ডেটা সহ নন্ জিও কলিংয়ের অতিরিক্ত মিনিট দেওয়া হচ্ছে গ্রাহকদের। এরজন্য কোনো অতিরিক্ত দাম দিতে হবে না। এক বিবৃতিতে বলা হয়েছে, করোনা পরিস্থিতিতে জিও নিশ্চিত করছে যে তার পরিষেবাগুলি সর্বক্ষণ সারাদেশে মানুষের প্রয়োজনে সর্বদা প্রস্তুত থাকবে।

রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাগুলি বিএসএনএল এবং এমটিএনএল তাদের গ্রাহকদের বাড়ি থেকে কাজ করার সুবিধার্থে বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা এবং অতিরিক্ত ডেটা দেওয়ার বার্তা ঘোষণা করেছে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Reliance jio coronavirus new recharge plan which gives you double data fup minute

Next Story
করোনা ভাইরাস থেকে বাঁচতে ব্যবহার করুন ডিজিটাল পেমেন্ট, পরামর্শ সরকারের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com