সব নেটওয়ার্কে বাড়ল খরচ, কম দামের আকর্ষণীয় প্ল্যান লঞ্চে জিও

আনলিমিটেড ভয়েস কল, টিভি ভিডিও, কলিং, ডেটা ব্যবহার সহ একাধিক সুবিধা পাবেন একটাই রিচার্জে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: December 2, 2019, 11:51:17 AM

রিচার্জের দাম বাড়ার প্রথম দিনে জিও ধামাকা। রিলায়েন্স জিও ফাইবারের প্রতি আকর্ষণ টানতে মুকেশ আম্বানীর নয়া পদক্ষেপ। এখন থেকে বেড়ে যাবে ফোনের খরচ। এদিকে বাড়িতে কেবল টিভি, ইন্টারনেট পরিষেবা সমস্তটা নিয়ে মধ্যবিত্তের খরচের বোঝা বেড়ে যাবে ডিসেম্বর মাস থেকে এমনটাই মনে করা হচ্ছে। কিন্তু খরচ যদি কমাতে চান তাহলে নাকি রিলায়েন্স জিও ফাইবার যথাযথ এমনটাই দাবি রিলায়েন্স জিও’র।

আরও পড়ুন: বিপুল হারে দাম বাড়ল এয়ারটেলের, বদলে গেল সমস্ত রিচার্জ প্যাক

১৯৯ টাকার সপ্তাহিক ও ৩৫১ টাকার মাসের প্ল্যাল লঞ্চ করেছে। এছাড়াও রয়েছে ৬৯৯ থেকে ৮,৪৯৯ টাকা পর্যন্ত প্ল্যান। এই প্ল্যানের সুবিধা পেতে আপনাকে রিলায়েন্স জিও ফাইবারের ওয়েবসাইটে যেতে হবে। আনলিমিটেড ভয়েস কল, টিভি ভিডিও, কলিং, ডেটা ব্যবহার সহ একাধিক সুবিধা পাবেন একটাই রিচার্জে। এতে মোট খরচ কমতে পারে আপনার। ৬৯৯ টাকার প্ল্যান আপনাকে যাবতীয় প্রয়োজনীয় সুযোগ সুবিধা দেবে। ১০০ Mbps গতিতে ব্যবহার করতে পারবেন ইন্টারনেট পরিষেবা।

আরও পড়ুন: অনেকটা দাম বাড়ল ভোডাফোনের, বাদ পড়ল আনলিমিটেড সুযোগ সুবিধা

Reliance Jio Fiber Rs 351 and Rs 199 prepaid plan

১৯৯ টাকার প্ল্যান ১ সপ্তাহের জন্য।তবে এর সঙ্গে জিএসটি যোগ হলে দাম পড়বে ২৩৪,৮২টাকা। ৩৫১ টাকার প্ল্যানের বৈধতা ১ মাস। আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা, ৫০ জিবি ডেটা। এই পরিষেবা পেতে প্রথমে ৩৫০০, ১৫০০ টাকার সিকিওরিটি ডিপোজিট জমা দিতে হবে, পরবর্তীকালে গ্রাহকদের সেই টাকা ফেরত দেওয়া হবে।
Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Reliance jio fiber announces rs 199 rs 351 prepaid plans here are the details

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং