বড় খবর


Reliance Jio GigaFiber: লঞ্চ হল জিও ফাইবার, জেনে নিন কোন প্ল্যানে রয়েছে কী সুবিধা

Jio Fiber launch offers: ৭০০ টাকা থেকে ১০,০০০ টাকার মাসিক প্যাক রয়েছে। তাতে পেয়ে যাবেন ১০০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস ইন্টারনেট গতির সুবিধা।

Jio GigaFiber Launch Offer, Check Broadband Plan, How to Apply, Jio Subscriber Get Free Set-top Box: বাণিজ্যিকভাবে লঞ্চ হল রিলায়েন্সের জিও ফাইবার। তথা হাই স্পিড ব্রডব্যান্ড। একটা রিচার্জে মিলবে সমস্ত সুবিধা। ফোনের বিল থেকে টিভির প্ল্যান সঙ্গে রাউটারের মাধ্যমে বাড়িতে ইন্টারনেট পরিষেবা সমস্ত কিছু হয়ে যাবে একটা রিচার্জে। যা আপনার বর্তমান খরচ থেকে যা বহু অংশে কম হবে বলে দাবি রিলয়েন্সের।

১৬০০ শহরে থাকবে রিলায়েন্সের জিও ফাইবার পরিষেবা। রিলায়েন্স জিও দাবি করেছে আমেরিকাতেও যে গতিশীল নেটওয়ার্ক পরিষেবা রয়েছে তার গতিবেগ ৯০ এমবিপিএস। সেখানে ভারতে জিও ফাইবার নূন্যতম গতিবেগ দিচ্ছে ১০০ এমবিপিএস।

আগামী দিনে জিও ফাইবার থেকে যে যে সুবিধাগুলি ভোগ করতে পারবেন আপনি…

১) আল্ট্রা হাই স্পিড ব্রডব্যান্ড
২) দেশের মধ্যে বিনামূল্যে ভয়েস কলিং এবং ইন্টারনেট পরিষেবা
৩) টিভি ভিডিও কলিং এবং কন্ফারেন্সিং-এর সুবিধা
৪) এন্টারমেন্ট OTT অ্যাপস
৫) গেমিং
৬) হোম নেটওয়ার্কিং
৭) ভিআর এক্সপেরিয়েন্স
৯) প্রিমিয়াম কন্টেন্ট প্ল্যাটফর্ম

কম দামের প্ল্যান রয়েছে দুটি-

৬৯৯ টাকার প্ল্যান: ১০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট (১০০ জিবি+৫০ জিবি অতিরিক্ত) যার বৈধতা থাকবে তিন মাস। জিও সিনেমা জিও সাভান পাবেন বিনামূল্যে। পাশাপাশি পেয়ে যাবেন ভয়েস কলিং, টিভি ভিডিও কলিং, কন্ফারেন্সিং, গেমিং, কন্টেন্ট শেয়ারিং ও ডিভাইসের নিরাপত্তা।

৮৪৯ টাকার প্ল্যান: ১০০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ইন্টারনেট (২০০ জিবি+২০০ জিবি অতিরিক্ত) সঙ্গে OTT অ্যাপ ব্যবহারের সুবিধা পেয়ে যাবেন। যার বৈধতা থাকবে তিন মাস। বাকি সবই একই সুবিধা রয়েছে।

বেশি দামের প্ল্যান রয়েছে চারটি-

জিও ফাইবারের গোল্ড প্ল্যান
জিওফাইবারের ডায়মন্ড প্ল্যান

জিও ফাইবারের টাইটেনিয়াম প্ল্যান

Jio Fiber broadband Plans, set-top box offer, how to apply

Reliance Jio Fiber plan

সিকিউরিটি ডিপোসিট বাবদ রাখতে হবে ৪,৫০০ টাকা। যা সম্পূর্ণ রিফান্ডেবল। তিনমাসের জন্য ১০০ এমবিপিএস গতিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। টাটা স্কাই ব্রডব্র্যান্ড, এয়ারটেল ভি ফাইবারের প্রতিদন্ধী হবে এই জিও ফাইবার। অন্যদিকে Airtel Xstream box, ACT Stream TV 4K এর প্রতিদন্ধীকা করবে Jio 4K set-top box।

Web Title: Reliance jio fiber broadband launch plans price registration details

Next Story
মধ্যরাতে কক্ষপথ বদল করল বিক্রম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com