লঞ্চ হওয়ার আগেই পর্দা ফাঁস

৫০০ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৩০০ জিবি ডেটা, যার বৈধতা থাকবে ৩০ দিন। এই প্যাকে ডাউনলোড স্পিড থাকবে ৫০ Mbps।

By: Kolkata  August 2, 2018, 5:54:44 PM

Reliance Jio GigaFiber plan prices

১৫ অগাস্ট জনসমক্ষে লঞ্চ হওয়ার কথা ছিল রিলায়েন্সের Fiber-to-the-Home (FTTH) পরিষেবা। কিন্তু লঞ্চের আগেই ফাঁস হল অপটিকাল ফাইবার পরিষেবার প্ল্যান। তবে তা শুধুমাত্রই গুজব নাকি সত্যি তা নিয়ে কিছু বলেনি সংস্থা। গত মাসে রিলায়েন্স চেয়ারম্যান মুকেশ আম্বানি লঞ্চের তারিখ ঘোষনা করেন।

Jio GigaFiber plans and prices

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, ৫০০ টাকা থেকে শুরু হবে Jio GigaFiber এর প্ল্যান। এছাড়া থাকবে ৭৫০, ৯৯৯, ১,২৯৯ এবং ১,৫০০ টাকার রিচার্জ প্যাক। ৫০০ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৩০০ জিবি ডেটা, যার বৈধতা থাকবে ৩০ দিন। এই প্যাকে ডাউনলোড স্পিড থাকবে ৫০ Mbps। ৭৫০ টাকার রিচার্জে, আশা করা হচ্ছে ৩০ দিনের জন্য ৪৫০ জিবির অধিক ডেটা পাওয়া যাবে। একইসঙ্গে ৯৯৯ প্ল্যানে ৬০০ জিবি পাওয়া যাবে যার সীমাবদ্ধতা থাকবে ৩০ দিন। তবে এর গতি থাকবে ১০০ Mbps। ১,৫০০ টাকায় ১,০০০ জিবি ডেটা সহ আনলিমিটেড ডেটাও পাওয়ার সম্ভাবনা রয়েছে। ১৫ অগাস্ট থেকে জিও অ্যাপ ও জিও ওয়েবসাইট থেকে পাওয়া যাবে সমস্ত তথ্য।

৫ জুলাই মুম্বইয়ে রিলায়েন্স জিওর বার্ষিক সাধারণ সভায় কোম্পানি জানায়, ভারতের ১,১০০ টি শহরে পাওয়া যাবে এই পরিষেবা। মুকেশ আম্বানি দাবি করেছেন তারাই প্রথম ফাইবারে তৈরি ব্রডব্যান্ড কানেক্টিভিটি নিয়ে আসছে। মুকেশ আরও দাবি করেছেন যে রিলায়েন্স JioGigaFiber হল এমন এক পরিষেবা যার মাধ্যমে IPTV, ল্যান্ডলাইন, ভিডিও কনফারেন্স, অনলাইন গেমিং সব কিছুই অনায়াসে করা সম্ভব হবে। ১৫ অগাষ্ট থেকে JioGigaFiber নিতে গেলে রেজিস্টার করা যাবে। এলাকা ভিত্তিক রেজিস্টারের ওপর ভিত্তি করে সেই সব অঞ্চলে পৌছে যাবে JioGigaFiber ব্রডব্যান্ড পরিষেবা। বিশেষজ্ঞদের মতে, স্যাটেলাইট কেবল অপারেটরদের সঙ্গে পাল্লা দিতে সক্ষম রিলায়েন্সের এই পরিষেবা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Reliance jio gigafiber plans leaked base service plan to start from rs 500

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X