তিন বছরে তিনশো মিলিয়ন, সাফল্যের উপহার গ্রাহকদের

জিও তার এই সাফল্য উদযাপন করার জন্য বেছে নিয়েছে আইপিএল মরসুমকে। খেলার উত্তেজনাকে আরও একটু বাড়িয়ে দিতে চায় জিও।

By: New Delhi  Published: Apr 16, 2019, 4:34:42 PM

সাফল্যের মাইলস্টোন তৈরি করল রিলায়েন্স। ৩০০ মিলিয়ন গ্রাহক এখন তার অধীনে। বাকি ৩০০ মিলিয়ন এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার। জিও তার এই সাফল্য উদযাপন করার জন্য বেছে নিয়েছে আইপিএল মরসুমকে। খেলার উত্তেজনাকে আরও একটু বাড়িয়ে দিতে চায় জিও। ২ মার্চ ভারতে একচেটিয়া বাজার করার কথা ঘোষণা করেছিল সংস্থা। মাত্র ২.৫ বছরে ভারতে টেলিকম জগতে বিপ্লব নিয়ে এসেছে রিলায়েন্স জিও। বাড়িয়ে দিয়েছে ইন্টারনেটের ব্যবহার। ১৭০ দিনে ১০০ মিলিয়ন সাবস্ক্রাইবার এনে বর্তমানে সবচেয়ে দ্রুত কোম্পানির খেতাব পেয়েছে মুকেশ আম্বানির সংস্থা।

আরও পড়ুন: আপনার আগে গরু ব্যবহার করছে ফাইভ জি

আরও পড়ুন: পথে ঘাটে হেনস্থা? হাত বাড়িয়ে দিল এয়ারটেল

আর সাফল্যকে মাথায় রেখেই গ্রাহকদের কাছে ফের নিয়ে এল জিও ক্রিকেট ডেটা প্ল্যান। ‘জিও ক্রিকেট প্লে অ্যালং’ নামে সিজন এই প্যাকের সময়সীমা ৫১ দিন। তবে শুধু অতিরিক্ত ডেটা দিয়েই থেমে নেই জিও। এই নামে এই ডেটা ব্যবহার করে একটি লাইভ মোবাইল গেম খেলা যাবে। যেখানে অংশ নিয়ে জিতে গেলে মিলতেই পারে কোটি টাকার পুরষ্কার। গেমটি খেলতে গেলে অবশ্যই ডাউনলোড করতে হবে ‘মাই জিও অ্যাপ’। সারা বিশ্বের ক্রিকেটপ্রমীরা তাঁদের মোবাইলে লাইভ ম্যাচ খেলতে পারবেন। এই খেলায় উৎসাহ দিতে রিলায়েন্স জিও ৫১ দিনের এই ‘ক্রিকেট সিজন প্যাক’ চালু করেছে। যেখানে ২৫১ টাকায় মিলবে ১০২ জিবি ডেটা।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: cricket data plan:তিন বছরে তিনশ মিলিয়ন, সাফল্যের উপহার গ্রাহকদের

Advertisement