scorecardresearch

বড় খবর

একবছরের ডেটা প্যাক আনল জিও, জেনে নিন বিস্তারিত

এখন ডেটা ব্যালেন্সের সমস্যা থেকে মুক্তি দিতে জিও এনেছে দুটি ডেটা প্যাক।

একবছরের ডেটা প্যাক আনল জিও, জেনে নিন বিস্তারিত
এখন ডেটা ব্যালেন্সের সমস্যা থেকে মুক্তি দিতে জিও এনেছে দুটি ডেটা প্যাক।

একের পর এক চমৎকার রিচার্জ প্ল্যান লঞ্চ করছে জিও। যে প্ল্যানগুলি গ্রাহকদের আবার Jio এর প্রতি আকর্ষণ বাড়াতে বাধ্য করছে। এমনই দুটি দুর্দান্ত নতুন প্ল্যান Reliance Jio লঞ্চ করেছে, যা বাড়িতে থেকে কাজ করা মানুষদের সারা বছরের ডেটার সমস্যা দূর করতে পারে। এখন ডেটা ব্যালেন্সের সমস্যা থেকে মুক্তি দিতে জিও এনেছে দুটি ডেটা প্যাক। প্ল্যানদুটির দাম ২৮৭৮ টাকা এবং ২৯৯৮ টাকা। এই দুটি প্ল্যানেই পাবেন এক বছরের ডেটা প্যকের বৈধতা।

Jio এর নতুন ২৮৭৮ টাকার প্রিপেড প্ল্যানে Jio তার গ্রাহকদের ৩৬৫ দিনের জন্যে প্রতিদিন পাবেন  ২ জিবি করে ডেটা। অর্থাৎ এই রিচার্জ প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন মোট ৭৩০ জিবি ডেটা। গ্রাহকরা প্রতিদিনের Fair-usage-policy (FUP) ডেটা ব্যবহার করে ফেললে, ইন্টারনেট স্পিড কমে ৬৪ Kbps হয়ে যাবে। অন্যদিকে,  

Reliance Jio এর ২৯৯৮ টাকার প্রিপেড প্ল্যানে গ্রাহকরা ৩৬৫ দিনের জন্যে প্রতিদিন ২.৫ জিবি ডেটা পাবেন। অর্থাৎ এক বছরে Jio ইউজাররা মোট ৯১২.৫ জিবি ডেটা পেয়ে যাবেন। এই প্রিপেড প্ল্যানটিতেও ডেইলি FUP ডেটা শেষ হয়ে গেলে, ইন্টারনেট স্পিড কমে ৬৪ Kbps হয়ে যাবে।

Jio এর এই দুটি বার্ষিক প্রিপেড প্ল্যান, Reliance Jio এর অফিসিয়াল ওয়েবসাইট অথবা MyJio অ্যাপ থেকে রিচার্জ করা যাবে। MyJio অ্যাপটি iOS এবং Android উভয় ডিভাইসেই পাওয়া যাবে। Jio এর এই প্ল্যান দুটি ছাড়াও আরও বেশ কয়েকটি WFH ডেটা অনলি প্ল্যান রয়েছে, যা আপনি Jio এর ওয়েবসাইটে পেয়ে যাবেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Reliance jio launches rs 2878 rs 2998 prepaid plans