scorecardresearch

নববর্ষ ধামাকা, দেশের আরও ১১টি শহরে চালু Jio 5G

শহরের লক্ষ লক্ষ Jio ব্যবহারকারীদের জন্য এটি একটি উপহার।

নববর্ষ ধামাকা, দেশের আরও ১১টি শহরে চালু Jio 5G
Jio 5G ব্যবহার করার জন্য ব্যবহারকারীদের কোনো অতিরিক্ত চার্জ দিতে হবে না

রিয়ালেন্স জিও নববর্ষ উপলক্ষে আরও ১১ টি শহরে শুরু করতে চলছে 5G পরিষেবা। বুধবারই এই বিষয়ে চূড়ান্ত ঘোষণা রিলায়েন্স জিও। নতুন বছর থেকে দেশের আরও ১১টি শহরে জিও তার 5G পরিষেবা চালু করতে চলেছে। তথ্য অনুযায়ী, নতুন বছরে লখনউ, ত্রিবান্দ্রম, মহীশূর, নাসিক, ঔরঙ্গাবাদ, চণ্ডীগড়, মোহালি, পঞ্চকুলা, জিরাকপুর, খারর এবং ডেরাবাসিতে 5G পরিষেবা শুরু হবে।  এই শহরগুলিতে Jio ব্যবহারকারীদের আজ থেকে 1 Gbps+ গতিতে আনলিমিটেড ডেটা দেওয়া হচ্ছে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই৷ এর সুবিধা নিতে ব্যবহারকারীদের Jio ওয়েলকালম অফারে আমন্ত্রণ জানানো হবে।  

রিলায়েন্স জিও জানিয়েছে নতুন বছরের শুরুতেই জিও ত্রিবান্দ্রম, মহীশূর, নাসিক, ঔরঙ্গাবাদ, চণ্ডীগড় ট্রিসিটিতে মোহালি, পঞ্চকুলা, জিরাকপুর, খারর এবং দেরাবাসিতে 5G পরিষেবা চালু করতে চলেছে। এবং প্রথম এবং একমাত্র অপারেটর হিসাবে জিও এই ১১ টি শহরে 5G পরিষেবা চালু করার পথে দেশের এক নম্বর ব্র্যান্ড হিসাবে নিজের নাম ঘোষণা করেছে।

Jio মুখপাত্র একটি বিবৃতিতে বলেছেন যে আমরা এই ১১ টি শহরে Jio True 5G রোলআউট করতে পেরে গর্বিত। আমরা True 5G পরিষেবা চালু করার পর থেকে এটি আমাদের সবচেয়ে বড় লঞ্চগুলির মধ্যে একটি। এই শহরের লক্ষ লক্ষ Jio ব্যবহারকারীদের জন্য এটি একটি উপহার। তারা এখন Jio True 5G প্রযুক্তির সুবিধা উপভোগ করবেন। ২০২৩ সালের শুরু থেকেই মিলবে এই সুবিধা।

তিনি আরও বলেন, এই শহরগুলি আমাদের দেশের গুরুত্বপূর্ণ পর্যটন গন্তব্য এবং প্রধান শিক্ষাকেন্দ্র। তিনি বলেন যে আমরা চণ্ডীগড় প্রশাসন, পাঞ্জাব, হরিয়ানা, কেরালা, কর্ণাটক, মহারাষ্ট্র এবং উত্তর প্রদেশের রাজ্য সরকারগুলির কাছে কৃতজ্ঞ আমাদের সেক্টরটিকে ডিজিটাল করার প্রচেষ্টায় তাদের অবিচ্ছিন্ন সমর্থনের জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Reliance jio launches true 5g services in 11 cities terms it largest multi state rollout so far