বড় খবর

ডেয়ারি মিল্ক ও জিওর বন্ধুত্বে মিলছে ডেটা

বারকোড স্ক্যান করে ডেটা পাওয়ার সৌভাগ্য সবচেয়ে কম ৫ টাকার ডেয়ারি মিল্কেও পাবেন আপনি।

ডেয়ারি মিল্ক চকোলেটের র‌্যাপারে পাওয়া যাবে ফোর জি স্পিডের ১ জিবি ডেটা। এই অফার জারি থাকবে ৩০ সেপ্টেম্বর অবধি। এই অফারটি MyJio অ্যাপের মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

অফারটির জন্য ইতিমধ্যে MyJio অ্যাপ্লিকেশনে বিজ্ঞাপন দেওয়া শুরু করেছে সংস্থা, যেখানে অংশগ্রহণের জন্য প্রয়োজন সামান্য একটি ক্লিকের। আপনার কেনা ডেয়ারি মিল্কের র‌্যাপারের ওপর একটি বারকোড স্ক্যানার রয়েছে এবং লেখা রয়েছে “Participate Now”। প্রতিযোগিতার শর্তাবলী অনুযায়ী, বিনামূল্যে অতিরিক্ত ডেটা myjio অ্যাকাউন্টের মাধ্যমে সাত থেকে আট দিনের মধ্যে পাঠিয়ে দেওয়া হবে। শুধু মাত্র জিও সাবসক্রাইবরাই এই অফার ব্যবহার করতে পারবেন।

[bc_video video_id=”5805563311001″ account_id=”5798671093001″ player_id=”aXeUrN5Vh” embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

ক্যাডবেরি ডেইরি মিল্ক চকোলেট ৫ টাকা, ১০ টাকা, ২০ টাকা, ৪০ টাকা এবং ১০০ টাকার ফ্রি ডেটা উপরি পাওনা হিসাবে দেবে আপনাকে। এছাড়া, ব্যবহারকারীরা ৪০ টাকার ডেইরি মিল্ক কিনলে তাতে বারকোড রয়েছে সেটি স্ক্যান করলে,৪০ টাকার ডেটা পাবে। ৮০ টাকার ফ্রুট এন্ড নাট কিনলে ৩৫ টাকার মূল্যের ফ্রি ৪ জি করে ১ জিবি ডেটা পেতে পারেন।

বারকোড স্ক্যান করে ডেটা পাওয়ার সৌভাগ্য সবচেয়ে কম ৫ টাকার ডেয়ারি মিল্কেও পাবেন আপনি। উল্লেখ্য ১ জিবি ডেটা চলতি জিও প্ল্যানের উপর বাড়তি হিসাবে পাবেন আপনি। অফারের শর্তাবলী জিও অ্যাপের মধ্যে বিস্তারিত ভবে আলোচলা করা আছে।

গত মাসে মুম্বই-এর বার্ষিক বৈঠকে জিও গিগাফাইবার নামে fiber to the home (FTTH) ব্রডব্যান্ড পরিষেবার কথা ঘোষণা করেছে জিও। কোম্পানীর তরফে জানানো হয়েছে প্রায় ১,১০০টি শহরের বাড়ি এবং অফিসে এই পরিষেবা বিস্তারের কথা ভাবছে তাঁরা।

২০১৬-র থেকে ট্রায়াল পিরিয়ডে কাজ চলছিল জিও গিগাফাইবারের। ১০০ Mbps স্পিডে ৯০ দিনের জন্য ১০০ জিবি ডেটা দেবে এই ব্রডব্যান্ড কানেকশন।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Reliance jio offer free 1gb data with cadbury dairy milk chocolate heres how to ava

Next Story
আপনার পছন্দের ফিচার জানান মোটোরোলাকেmotot-g6-plus-b-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com