Reliance Jio offer: JioFi কিনলে ৫০০ টাকার ক্যাশব্যাক

Reliance Jio offer: ১৯৯ টাকার প্ল্যানে আপনি পাবেন ২৫ জিবি ডেটার সঙ্গে আনলিমিটেড কলিং ও SMS-এর সুবিধা। এই প্ল্যানে সঙ্গে গ্রাহকদের সংস্থার প্রিমিয়াম সাবস্ক্রিপশানের সুবিধাও দেওয়া হবে।এর বৈধতা থাকবে ১২ মাস।

By: Kolkata  July 5, 2018, 4:49:59 PM

ফের সুখবর নিয়ে এল Jio। দুর্দান্ত অফারের সঙ্গে পাওয়া যাবে ৫০০ টাকার ক্যাশব্যাক। কোম্পানি জানিয়েছে পোর্টেবল রাউটারে জনপ্রিয়তা আনতে লঞ্চ করা হল এই অফার। মাত্র ৪৯৯ টাকায় পাওয়া যাবে JioFi ডিভাইস। গত মঙ্গলবার থেকেই এই অফার চালু করেছে কোম্পানি। Jio Store ছাড়া Amazon, Flipkart-এর মতো ই-কমার্স সাইট থেকেও গ্রাহকরা JioFi কিনতে পারবেন নতুন দামে।

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

যত দিন যাচ্ছে, বলা চলে তত লাফে লাফে কমেছে JioFi দাম। গত বছর ১,০০০ টাকা দাম কমেছে এই পোর্টেবেল রাউটারের। কমে দাঁড়িয়েছিল ৯৯৯ টাকা। এবছর সেই দাম গিয়ে দাঁড়াল ৪৯৯ টাকায়।

পোস্টপেইড সিমে চলবে JioFi ডিভাইস। সুতরাং নতুন Jio পোস্টপেড প্ল্যানের আওতায় রিচার্জ করতে হবে গ্রাহকদের। প্রথমে কম করে ১৯৯ টাকার প্ল্যান নিতে হবে। প্রাপ্য ৫০০ টাকার ক্যাশব্যাক দেওয়া হবে পরেরে বিলে। Jio-র ১৯৯ টাকার প্ল্যানে আপনি পাবেন ২৫ জিবি ডেটার সঙ্গে আনলিমিটেড কলিং এবং SMS-এর সুবিধা। এই প্ল্যানের সঙ্গে গ্রাহকদের সংস্থার প্রিমিয়াম সাবস্ক্রিপশানের সুবিধাও দেওয়া হবে। এর বৈধতা থাকবে ১২ মাস।

প্রসঙ্গত, এরই মধ্যে অভিযোগ জমা পড়েছে, যে JioFi ডিভাইস ব্যবহার করার সপ্তাহ দুয়েক পর অধিক সময় চার্জিংএর পরও, চার্জ থাকছে না ডিভাইসে।

https://platform.twitter.com/widgets.js

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Reliance jio offer get jiofi dongle for rs 499 with postpaid plan how

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X