সংশোধিত হল কম দামের প্রিপেইড রিচার্জ

১৬৯ টাকায় কোম্পানিগুলি আগে সীমাহীন টক টাইম সহ গোটা মাস জুড়ে শুধুমাত্র ১ জিবি করে ডেটা সরবরাহ করত। এখন, সংশোধিত প্ল্যানে দৈনিক ১ জিবি ডেটা অফার করবে।

By: New Delhi  Published: March 12, 2019, 9:56:55 AM

রিলায়েন্স জিও, ভোডাফোন এবং এয়ারটেল সম্প্রতি সাশ্রয়ী মূল্যে রিচার্জ প্যাক লঞ্চ করতে মরিয়া। একইসঙ্গে প্রতিদ্বন্দ্বিতার ময়দানে সব সংস্থা প্রায় সমান সুবিধা দিতে শুরু করেছে, বলা বাহুল্য। সদ্য ১৬৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের সংশোধন করা হয়েছে। এই দামে কোম্পানিগুলি আগে সীমাহীন টক টাইম সহ গোটা মাস জুড়ে শুধুমাত্র ১ জিবি করে ডেটা সরবরাহ করত। এখন, সংশোধিত প্ল্যানে দৈনিক ১ জিবি ডেটা অফার করে। ভোডাফোনের অফিসিয়াল ওয়েবসাইট, এয়ারটেল ওয়েবসাইট / অ্যাপ্লিকেশন এবং থার্ড পার্টি কোনো মোবাইল রিচার্জ অ্যাপে পাওয়া যাচ্ছে ১৬৯ টাকার রিচার্জের ইতিবৃত্ত।

Cable.co.uk দ্বারা গবেষণা প্রকাশ করেছে, ভারতে বিশ্বের মধ্যে সবচেয়ে সস্তা মোবাইল ডেটা পাওয়া যায়। বিশ্ববাজারে ১ জিবি ডেটার গড় মূল্য ৬০০ টাকা। সেখানে ভারতে তার দাম মাত্র ১৮.৫ টাকা।

দেশের টেলিকম সেক্টরে তীব্র প্রতিযোগিতায়, তাদের বর্তমান গ্রাহকদের ধরে রাখার জন্য এবং নতুন গ্রাহকদের আকৃষ্ট করার ক্ষেত্রে কোম্পানিগুলি আরও কম দামের প্ল্যান চালু করছে।

ভোডাফোন ১৬৯ প্রিপেইড রিচার্জ প্ল্যান

১৬৯ টাকার প্ল্যানে বর্তমানে দৈনিক ৩জি /৪জি গতিতে পাওয়া যাবে ১ জিবি ডেটা। যা বৈধ থাকবে ২৮ দিন। সঙ্গে আনলিমিটেড লোকাল কল, এসটিডি ও রোমিং পাওয়া যাবে বিনামূল্যে। প্রত্যেকদিন ১০০ টি এসএমএসের সঙ্গে, লাইভ টিভি, এবং ভোডাফোন প্লে ‌অ্যাপ্লিকেশন ব্যবহার করা যাবে।

এয়ারটেলের ১৬৯ প্রিপেইড রিচার্জ প্ল্যান

১৬৯ টাকার প্ল্যানে বর্তমানে দৈনিক ৩জি /৪জি গতিতে পাওয়া যাবে ১ জিবি ডেটা। যা বৈধ থাকবে ২৮ দিন। সঙ্গে আনলিমিটেড লোকান কল, এসটিডি ও রোমিং পাওয়া যাবে বিনামূল্যে। প্রত্যেকদিন ১০০ টি এসএমএসের সঙ্গে, এয়ারটেল লাইভ টিভি, এবং উইং অ্যাপ ব্যবহার করা যাবে।

রিলায়েন্স জিও ১৬৯ টাকার রিচার্জ প্ল্যান নেই। ১৪৯ টাকা জিওতে পাওয়া যায়, ১.৫ জিবি ডেটা ফোর জি গতিতে। যার বৈধতা ২৮ দিন। এছাড়া দেশের মধ্যে আনলিমিটেড কলের সঙ্গে প্রত্যেকদিন পাওয়া যাবে ১০০ টি এসএমএস।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Reliance jio vodafone and airtel have revised their rs 169 prepaid recharge plans

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং