জিওফোন ২: রেজিস্ট্রেশন শুরু ১৫ অগাস্ট

Jio Phone 2 Price, Reliance Jio Offer: জিও ফোন ২ কেনার ক্ষেত্রে কোনো সিওডি বা ক্যাশ অন ডেলিভারির সুযোগ থাকছে না। ফোনের দাম বাবদ ২৯৯৯ টাকার পুরোটাই নেট ব্যাঙ্কিং অথবা ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে…

By: Kolkata  Aug 13, 2018, 12:22:46 PM

Reliance Jio Phone 2 Offer: ১৫ অগাস্ট থেকেই পাওয়া যাবে রিলায়েন্স জিওফোন ২। অ্যাডভান্সড এই ৪জি ফোনে রয়েছে বেশ কিছু চিত্তাকর্ষক ফিচার, যার মধ্যে রয়েছে ফিজিক্যাল কি বোর্ড। ২৯৯৯ টাকার এই ফোনটিতে মিলবে হোয়াটসঅ্যাপ সাপোর্টও। গত বছরের মেগা হিট জিওফোনের উত্তরসূরী হল এই জিওফোন ২। গত মাসে অনুষ্ঠিত রিলায়েন্সের বার্ষিক সাধারণ সবায় জিও ফোন ২-এর ঘোষণা করা হয়।

গত বছর জিওফোনের সম্ভব্য ক্রেতাদের নিজেদের নাম রেজিস্টার করিয়ে ফোন কিনতে কিনতে কয়েক সপ্তাহ সময় লেগে গিয়েছিল। এ বছর তেমন আর হচ্ছে না। স্বাধীনতা দিবসের দিনেই ফোন কিনে নিতে পারবেন ক্রেতারা। জিওর এই নতুন ফিচার ফোন কেনার জন্য নাম রেজিস্টার করিয়ে ফোন বুক করবেন কীভাবে, দেখে নিন।

How to do order Reliance Jio Phone 2 online from Jio.com

১৫ অগাস্ট থেকেই জিওফোন ২ রেজিস্ট্রেশন শুরু হবে। জিওর অফিসিয়াল সাইট অথবা মাই জিও অ্য়াপে গিয়ে রেজিস্টার করতে পারবেন ক্রেতারা। সাইট বা অ্য়াপ খোলার পর, জিওফোন ২ রেজিস্ট্রেশন পেজে ক্লিক করতে হবে। তারপর যেতে হবে ‘Get Now’ অপশনে। সেখানে নিজের নাম, যোগাযোগের ফোন নম্বর, টিকানা দিতে হবে। জিও ফোন ২ কেনার ক্ষেত্রে কোনো সিওডি বা ক্যাশ অন ডেলিভারির সুযোগ থাকছে না। ফোনের দাম বাবদ ২৯৯৯ টাকার পুরোটাই নেট ব্যাঙ্কিং অথবা ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে মেটাতে হবে।  জিও ফোন ২ কীভাবে পাঠানো হবে, সে নিয়ে কোম্পানির তরফে কোনও ঘোষণা করা হয়নি। তবে বিভিন্ন সূত্র মারফৎ জানা গেছে, পেমেন্টের কয়েকদিনের মধ্যেই ক্রেতাদের ঠিকানায় পৌঁছে যাবে ফোন।

আরও পড়ুন, জিওফোন টু এর সঙ্গে জুড়ল আরও অফার

নতুন এই জিওফোন ২-এর দাম যে ২৯৯৯ টাকা, সেকথা ইতিমধ্যে সকলেই জেনে গেছেন। রিলায়েন্স তাদের বার্ষিক সাধারণ সভায় জিও ফোন মনসুন হাঙ্গামা অফার ঘোষণা করেছিল। সেই অফারের আওতায় এখন যাঁরা ফিচার ফোন ব্যবহার করেন, তাঁরা ৫০১ টাকার বিনিময়ে ফোন এক্সচেঞ্জ করে জিওফোন নিতে পারবেন।

জিওফোন ২-এর স্পেসিফিকেশনের কথা বলতে গেলে শুরুতেই আসবে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে-র কথা। KAI অপারেটিং সিস্টেমের মাধ্যমে চলা এই ফোনে থাকবে ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি অনবোর্ড স্টোরেজ। ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে মাইক্রো এস ডি কার্ড ব্যবহার করে। জিওফোন ২-এ থাকবে ২ এমপি রিয়ার ক্যামেরা এবং একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা সেন্সর। জিওফোন ২-তে 2,000mAh ব্যাটারি থাকছে। থাকছে VoLTE, VoWiFi, NFC, জিপিএস, ব্লুটুথ, এবং এফএম রেডিও। এই ফোন সাপোর্ট করবে  LTE Cat4 DL: 150Mbps/UL: 50Mbps, and LTE Band 2,5,40, 2G Band 900/1800-কে।

জিওফোনের প্রথম সংস্করণের মতোই জিওফোন ২ -এ প্রিলোডেড থকবে হোয়াটসঅ্যাপ, ইউটিউব এবং অন্যান্য মিডিয়া ও সোশাল মিডিয়া অ্যাপও।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Jio Phone 2 Rs 2,999, Jio Phone 2 Price, Independence Day Offer, Jio Offer, jio phone 2 price in india, Jio.com: জিওফোন ২: রেজিস্ট্রেশন শুরু ১৫ অগাস্ট

Advertisement

Advertisement

Advertisement