বছরের শুরুতে গ্রাহকদের জন্য ফের সুখবর আনল জিও

এই অফারটি উপভোগ করতে গ্রাহকদের প্রথমেই জিও ফেস্টিভ গিফট কার্ড কিনতে হবে, যা কোম্পানির আনুষ্ঠানিক ওয়েবসাইট থেকে পাওয়া যাবে ১,০৯৫ টাকায়।

By: New Delhi  Published: Jan 2, 2019, 11:47:00 AM

নতুন বছরের অফারের অধীনে থাকছে ১,০৯৫ টাকার বিনিময়ে ছয় মাস বিনামূল্যে জিওফোন সহ পরিষেবা পাওয়ার সুযোগ। অফার অনুযায়ী, ভোক্তারা জিওফোন পেতে পারেন মাত্র ৫০১ টাকায়, পাশাপাশি ৯৯ টাকার উপরি অফারের সঙ্গে রয়েছে ছয় মাসের কলিং সুবিধা।

এ প্ল্যান শুধুই জিও ফোনে চলবে। অফারটি পেতে হানা দিন জিও ওয়েবসাইটে। সেখানে ৯৯ এর সঙ্গে আরও উপরি অফারও পেতে পারেন। কিন্তু যেহেতু এই অফারটি জিওর বর্ষাকালীন (Monsoon Hungama) অফারের অধীনস্থ, তাই আপনার পুরোনো যেকোনো ফিচার ফোন এক্সচেঞ্জ করলে তবেই ৫০১ টাকার বিনিময়ে পেয়ে যাবেন নতুন জিও ফোন। তিন বছর পর সেই টাকাও ফেরত দিয়ে দেবে সংস্থা। অর্থাৎ সম্পুর্ণ বিনামূল্যে পাচ্ছেন জিও ফোন টু। উল্লেখ্য, অবশ্যই আপনার পুরোনো ফোনটির অবস্থা ভালো হতে হবে। এক্সচেঞ্জের সময় সঙ্গে দিয়ে দিতে হবে ফোনের চার্জারও।

এই অফারটি উপভোগ করতে গ্রাহকদের প্রথমেই জিও ফেস্টিভ গিফট কার্ড কিনতে হবে, যা কোম্পানির আনুষ্ঠানিক ওয়েবসাইট থেকে পাওয়া যাবে ১,০৯৫ টাকায়। তারপরে কোম্পানি আপনার বাড়িতে কার্ডটি পাঠাবে। সেটি অফলাইন স্টোরে দেখালেই পেয়ে যাবেন জিও ফোন।

কোম্পানির প্রতিনিধি ফোন এবং তার চার্জারটির অবস্থা পরীক্ষা করে পরে গ্রাহককে একটি নতুন জিওফোন এবং জিও সিম কার্ড সরবরাহ করবেন। কার্ড ১২ মাসের বৈধতা সমেত পাবেন।

জনপ্রিয় যা ফিচার রয়েছে তার অধিকাংশই পাওয়া যাবে এই ফোনে। পুরোনো ব্ল্যাকবেরি ফোনের মত দেখতে জিও ফোন টু। QWERTY কিবোর্ডের মধ্যে রয়েছে চার দিকের নেভিগেশন কি। ২.৪-ইঞ্চির QWVGA ডিসপ্লে রয়েছে জিও ফোন টুয়ের মধ্যে। মাল্টিমিডিয়া ফিচার রয়েছে ফোনটির মধ্যে। KAI অপারেটিং সিস্টেমের মাধ্যমে চলা এই ফোনে থাকবে ৫১২ এমবি র‌্যাম এবং ৪ জিবি অনবোর্ড স্টোরেজ। ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে মাইক্রো এস ডি কার্ড ব্যবহার করে।

জিওফোন ২-এ থাকবে ২ এমপি রিয়ার ক্যামেরা এবং একটি ভিজিএ ফ্রন্ট ক্যামেরা সেন্সর। জিওফোন ২-তে 2,000mAh ব্যাটারি থাকছে। থাকছে VoLTE, VoWiFi, NFC, জিপিএস, ব্লুটুথ, এবং এফএম রেডিও। এই ফোন সাপোর্ট করবে LTE Cat4 DL: 150Mbps/UL: 50Mbps, and LTE Band 2,5,40, 2G Band 900/1800-কে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: Reliance JioPhone with six months free service at Rs 1095: বছরের শুরুতে গ্রাহকদের জন্য ফের সুখবর আনল জিও

Advertisement