scorecardresearch

বড় খবর

গ্রাহকদের কথা মাথায় রেখে ৪৯৯ টাকার রিচার্জ প্যাক ফিরিয়ে আনল Jio

Jio-র ২,৫৪৫ টাকার প্যাকে অতিরিক্ত বৈধতা নিয়ে মোট এক বছর ব্যবহার করা যাবে।

জোড়া রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এল সংস্থা।

গতমাসে মুল্যবৃদ্ধির পথে হেটেছিল টেলিকম সংস্থাগুলি। বাদ যায়নি জিও-ও। জিও তার রিচার্জ ট্যারিফ রেট বৃদ্ধি করে। অবশেষে গ্রাহকদের কথা বিবেচনা করে ফের ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যান ফিরিয়ে আনল জিও। এই খবরে খুশির হাওয়া জিও ইউজারদের মধ্যে। এই প্ল্যানে Jio-র গ্রাহকরা যে সুবিধা পাবেন অন্য টেলিকম সংস্থার গ্রাহকরা সেই সুবিধা পেতে তুলনামূলক অনেক বেশি অর্থ খরচ করতে হবে। এছাড়াও Jio-র তরফে আরও দুর্দান্ত দুটি ডেটা প্ল্যানের ঘোষণা করা হয়েছে। প্ল্যান দুটি হল ২৪৯ টাকা এবং ২৯৯ টাকা। এই দুটি প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা দৈনিক 2GB করে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। তবে ২৪৯ টাকার প্ল্যানের বৈধতা ২৩ দিন এবং ২৯৯ টাকার প্ল্যানের বৈধতা ২৮ দিন। দুটি প্ল্যানেই আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি করে SMS-এর সুবিধা পাবেন।

499 টাকার প্ল্যানে কী কী সুবিধা রয়েছে?

এই প্ল্যানের মাধ্যমে প্রতিদিন 2GB করে ডেটা ব্যবহারের সুবিধা রয়েছে তার সঙ্গে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি করে SMS ব্যবহারের সুবিধা দেওয়া হয়। এছাড়াও 2GB শেষ হয়ে যাওয়ার পর ডেটা স্পিড কমে হবে 64Kbps। এই সুবিধাগুলি ছাড়াও Disney+ Hotstar, Jio Cinema, JIo TV- সহ বেশ কয়েকটি অ্যাপ বিনামূল্যে ব্যবহার করার সুবিধা পাবেন।

অন্যদিকে BSNL এর সঙ্গে প্রতিযোগিতায় গ্রাহকদের অতিরিক্ত বৈধতা দিচ্ছে Jio। ২৫৪৫ টাকার প্ল্যানে গ্রাহকরা এবার থেকে অতিরিক্ত ২৯ দিনের বৈধতা পাবেন। যদিও BSNL এর থেকে কম রিচার্জ প্যাকে অতিরিক্ত ৯০ দিনের বৈধতা দিচ্ছে। অর্থাৎ BSNL এর একবছরের বৈধতার প্যাক দিয়ে রিচার্জ করলে তা প্রায় ১৫ মাসের বৈধতা পাওয়া যাবে। Jio-র ২,৫৪৫ টাকার প্যাকে অতিরিক্ত বৈধতা নিয়ে মোট এক বছর ব্যবহার করা যাবে। প্রথমে Jio-র তরফে জানানো হয়েছিল ২,জানুয়ারি ২০২২ এর মধ্যে যাঁরা রিচার্জ করবেন শুধুমাত্র তাঁরাই এই অফার পাবেন। যদিও পরবর্তীতে তা বাড়িয়ে ৭, জানুয়ারি ২০২২ করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Relience jio brings back rs 499 recharge plan extends happy new year plan