বড় খবর

Revolt RV 400: ৩০০০ টাকায় কিনে ফেলুন স্পোর্টি লুকের বাইক

Revolt RV 400 Specs, Price in India: বাজার চলতি ১২৫ সিসি বাইকের সঙ্গে প্রতিযোগীতা করতে পারবে Revolt RV 400 ই-বাইক। এর জন্য মাসে দিতে হবে ৩,৪৯৯ টাকা (৩৭ মাস)।

Revolt RV 400 Price in India: বাইক প্রেমীদের জন্য সবচেয়ে সুখবর হল মাত্র ৩০০০ টাকা ডাউন পেমেন্টে কিনতে পারবেন বাইক।স্লিক, স্পোর্টি , অবশ্যই স্মার্ট লুক। গতানুগতিক স্ট্রিট বাইকের ধাঁচে একেবারেই নয় সদ্য লঞ্চ হওয়া Revolt RV 400। ৩০০০ টাকার মধ্যেই ধরা থাকবে সার্ভিসিং চার্জ।

Revolt RV 400 একটি ইলেক্ট্রিক বাইক। সুতরাং তেল নিয়ে দুশ্চিন্তা থাকবে না আপনার। বিশেষজ্ঞদের মতে ৪৫ কিলোমিটার গতিতে চালালে Revolt RV 400 দেবে ১৬০ মাইলেজ। জ্ঞান থাকলে নিজেই সার্ভিসিং করতে পারবেন বাইকের। কারণ খুব সহজেই ট্যাঙ্ক খুলে ব্যাটারি বার করা যায় এই বাইকে।

বাইকের দাম মাসিক ৩০০০ টাকা। যা আপনাকে দিতে হবে ৩৭ মাস। বাইক কেনার সময় পুরোটা পেমেন্ট করতে হবে না। তিন বছরের আগে বাইকটি বিক্রি করতে চাইলে বাকি টাকা পরের বাইক মালিককে দিতে হবে। মাঝপথে পকেটে টান পড়লে সেই টাকা দিতে না পারলে বাইকটা কোম্পানি নিয়ে নেবে না। বাইকটি আপনি আর চালাতে পারবেন না। বাইকের মধ্যে একটি 4G LTE সিম রয়েছে যা ভায়া ইন্টারনেট কোম্পানির সঙ্গে যুক্ত। ফের যখন আপনি টাকা দিতে পারবেন, তখন থেকে যত মাস টাকা দেওয়া বাকি ছিল তা পুনরায় শুরু হবে।

বাজার চলতি ১২৫ সিসি বাইকের সঙ্গে প্রতিযোগীতা করতে পারবে Revolt RV 400 ই-বাইক। এর জন্য মাসে দিতে হবে ৩,৪৯৯ টাকা (৩৭ মাস)। পাশাপাশি Revolt RV300 বাজারে এনেছে। যার দাম ২,৯৯৯ টাকা (৩৭ মাস)। বাইকে থাকা সিমের মাধ্যমে মোবাইল অ্যাপের সঙ্গে সংযুক্ত থাকবে বাইকটি। অ্যাপের নাম ‘Revolt’। যে অ্যাপের মাধ্যমে স্যাটালাইট নেভিগেশন, বাইক লোকেটর, নিরাপত্তার জন্য জিও ফেনসিং, ডোর স্টেপ ব্যাটারি সার্ভিস ইত্যাদি পরিচালনা করতে পারবেন।

একবার চার্জে ১৫৬ কিমি যেতে পারবে RV 400। ব্যাটারি ফুল চার্জ হতে সময় নেবে চার ঘণ্টা। ৮৫ কিমি পর্যন্ত গতি তোলা যাবে এই বাইকে।RV 300 একবার চার্জে চলবে ১৫০ কিমি। যার সর্বোচ্চ স্পিড ৬৫ কিমি। আট বছরে/৭৫,০০০ কিমি ওয়ারেন্টি দেবে কোম্পানি।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Revolt rv 400 price in india specs features

Next Story
ফের একবার ছবি পাঠাল চন্দ্রযান-২, এবার আরও কাছ থেকেchandrayaan 2 moon photos
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com