scorecardresearch

বড় খবর

RIL AGM 2021: গ্রাহকদের জন্য সুখবর! Google-এর সঙ্গে গাঁটছড়া বেঁধে JioPhone Next আনল রিলায়েন্স

RIL AGM 2021: সাধ্যের মধ্যে এই ফোর-জি স্মার্টফোন আগামী ১০ সেপ্টেম্বর থেকে বাজারে মিলবে।

JioPhone Next, RIL AGM 2021, Mukesh Ambani, Google
মাত্র ৬,৪৯৯ টাকায় ৪ জি স্মার্ট ফোন, তাও আবার ১৯৯৯ টাকা প্রাথমিক বিনিয়োগ মারফত হাতের মুঠোয় আসার সুযোগ।

RIL AGM 2021: চলতি বছর গ্রাহকদের জন্য নয়া উপহার নিয়ে এলেন রিলায়েন্স কর্ণধার মুকেশ আম্বানি। Google-এর সঙ্গে যৌথ উদ্যোগে বাজারে রিলায়েন্স নিয়ে এল জিওফোন নেক্সট (JioPhone Next)। বৃহস্পতিবার রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের বার্ষিক সাধারণ সভায় নয়া স্মার্টফোন প্রকাশ করেন মুকেশ আম্বানি।

এদিন তিনি বলেন, “আমি অত্যন্ত খুশির সঙ্গে ঘোষণা করছি, Google এবং জিও টিম যৌথ উদ্যোগে একটা অভিনব স্মার্টফোন তৈরি করেছে যার নাম JioPhone Next। এতে Google এবং জিও-র সমস্ত ফিচার্স রয়েছে।” এদিন ৪৪তম এজিএমে একথা জানান তিনি। সাধ্যের মধ্যে এই ফোর-জি স্মার্টফোন আগামী ১০ সেপ্টেম্বর থেকে বাজারে মিলবে।

Google-এর সমস্ত অ্যাপ্লিকেশন এই স্মার্টফোনে সাপোর্ট করবে। Google প্লে-স্টোর থেকেও অ্যাপ ডাউনলোড করতে পারবেন গ্রাহকরা। এই স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ভার্সনের বিশেষ ফিচার্স সেট করেছে নির্মাতারা, জানিয়েছেন Google-এর সিইও সুন্দর পিচাই।

আরও পড়ুন অভাবনীয় অফার! দুর্দান্ত ৫টি রিচার্জ প্ল্যান আনল Jio

এতে রয়েছে, ভয়েস অ্যাসিস্ট্যান্ট, অটোমেটিক স্ক্রিন টেক্সট ল্যাঙ্গোয়েজ ট্রান্সলেশন, স্মার্ট ক্যামেরা অগমেন্টেড রিয়ালিটি ফিচার্স-সহ আরও অনেক কিছু। এক ক্লিকে ভাষা পরিবর্তন করতে পারবেন গ্রাহকরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফ্রন্ট-রিয়ার ক্যামেরা-সহ এই স্মার্টফোনের দাম সাধ্যের মধ্যেই থাকবে বলে জানিয়েছে রিলায়েন্স সংস্থা। বাজারে আসার আগে এর দাম ঘোষণা করা হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Ril agm 2021 jiophone next in partnership with google launched