বড় খবর

Royal Enfield Classic 350 S Launched:ভারতের বাজারে সদ্য লঞ্চ করা হল রয়্যাল এনফিল্ডের ক্লাসিক ভার্সন, দাম কত জানেন?

Royal Enfield Classic 350 S Price, Specification: ৩৫০ ক্লাসিক এস এ রয়েছে সিঙ্গল চ্যানেল এবিএস। রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০ এর দাম ১ লাখ ৫৪ হাজার।

Royal Enfield Classic 350 S, Royal Enfield 350

Check Royal Enfield Classic 350 S Bike Price, Specification here: ভারতে লঞ্চ হল রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০ এস। বুলেট ৩৫০ এস এর উত্তরসূরি ক্লাসিকের এই ভার্সন। রঙের তারতম্যে ভারতের বাজারে নিয়ে আসা হয়েছে রয়্যাল এনফিল্ডের ৩৫০ ভার্সনের ক্লাসিক মডেল। তেলের ট্যাঙ্ক, লোগোর ডিজাইনে সামান্য বদল নিয়ে থাকছে এই মডেলে।

Royal Enfield Classic 350 S Price, Color, Specification

৩৫০ ক্লাসিক এস এ রয়েছে সিঙ্গল চ্যানেল এবিএস। রয়্যাল এনফিল্ড ক্লাসিক ৩৫০ এর দাম ১ লাখ ৫৪ হাজার। ক্লাসিক ৩৫০ এস এর দাম স্ট্যান্ডার্ডের থেকে ৯০০০ টাকা কম।

আরও পড়ুন: হাল ছাড়েনি, আগামীকাল চাঁদের মাটিতে বিক্রমের কাছে যাচ্ছে নাসা

দুটি রঙে পাওয়া যাবে রয়্যাল এনফিল্ডের এই নতুন বাইকটি। মার্কারি সিল্ভার এবং পিওর ব্ল্যাকে পাওয়া যাবে বলে জানিয়েছে সংস্থা। সম্প্রতি দক্ষিণ ভারতে এই বাইক পাওয়া যাচ্ছে। তবে কলকাতার শোরুমে কবে আসবে তা এখনও জানা যায়নি।

সামনের চাকাতে থাকবে সিঙ্গল চ্যানেল এবিএস। পিছনের চাকায় থাকবে ড্রাম ব্রেক। ৩৪৬ সিসি সিঙ্গল সিলিন্ডার ইঞ্জিন রেয়েছে এই বাইকে। যা ১৯.৮ বিএইচপি এবং ২৮ এনএম পিক টর্ক তুলতে সক্ষম ।

আরও পড়ুন: সাধ্যের দামে বাজারে নতুন স্কুটার, বাঁচবে তেলও

ক্লাসিক মডেলের নিউ জেনারেশন টেস্টিং শুরু করেছে রয়্যাল এনফ্লিড। জানা যাচ্ছে ক্লাসিক মডেলের ইঞ্জিনে সামান্য বদল করা হয়েছে

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Royal enfield classic 350 s launched in india priced at %e2%82%b9 1 45 lakh

Next Story
হাল ছাড়েনি, আগামীকাল চাঁদের মাটিতে বিক্রমের কাছে যাচ্ছে নাসা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com