মারকাটারি ক্যামেরায় বাজিমাত করল স্যামসাং Galaxy A7

ভারতীয় ফোনের বাজারে মূলত হাজার পনেরো দামের মধ্যে ফোনের চাহিদা বেশি। এছাড়া বেশ কিছু ক্রেতা আরও বেশি ফিচারের চাহিদায় হাজার ত্রিশ খরচ করতে রাজি থাকেন।

By: Kolkata  Updated: September 26, 2018, 10:04:31 AM

আপনি নিজেই কি ইমোজি হতে চান? নিজের ছবিতে আনতে চান প্রফেশানাল স্টুডিও এফেক্ট? একঘেয়ে ফিঙ্গার প্রিণ্টের লোকেশন বদলাতে চান? ফোন হ্যাঙ্গ না করার উপায় চান? তাহলে পছন্দের তালিকার প্রথমে রাখুন Samsung Galaxy A7 ফোনটিকে। মঙ্গলবার গোটা ভারতে একাধিক শহরে লঞ্চ হল Samsung Galaxy A7, একইসঙ্গে মহানগরেও।

তিনটি রঙে পাওয়া যাবে Samsung Galaxy A7

নীল, কালো ও সোনালী রঙে পাবেন Samsung Galaxy A7। ফোনটির ইউএসপি তার ক্যামেরাই। এক নয়, একইসঙ্গে তিনটি ক্যামেরা ব্যবহারের সুবিধা পাবেন ফোনটিতে। এছাড়া ফিচার দিয়ে ঢেলে সাজানো হয়েছে আদ্যোপান্ত। ফোনটির প্রসেসরে স্ন্যাপড্রাগন কোয়ালকম না দিলেও, এটি চলবে স্যামসাং-এর নিজস্ব প্রসেসরে।

কোম্পানির নিজস্ব প্রসেসরে চলবে ফোনটি

ইতিমধ্যে মানুষের চাহিদার দিকে নজর দিয়েছে স্যামসাং। দেখা গেছে, মূলত ফোন কেনা হয়ে থাকে ক্যামেরার ফিচার দেখে। অবশ্যই তাতে থাকা চাই বেশি মেগাপিক্সেল সেন্সর। আর সেই সব চাহিদাকে প্রশ্রয় দিতেই স্যামসাং এর নতুন ফোন Samsung Galaxy A7।

কলকাতার বাজারে এই ফোনটি লঞ্চ করা হয় দ্য ওবেরয় গ্র্যান্ডে। ভারতের বাজারে স্যামসাংয়ের অবস্থা নিয়ে কথা বলেন এই কোম্পানির কর্মকর্তা মনু শর্মা। সঙ্গে প্রশংসায় পঞ্চমুখ হন নয়ডায় তৈরি কোম্পানির কথায়।

Samsung Galaxy A7 ফোনটিতে পাওয়া যাবে ৬ ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লেতে তবে নেই নচ ডিজাইন। ৪ ও ৬ জিবি র‌্যামের ভার্সন রয়েছে। চলতি মাসের ২৭ এবং ২৮ তারিখ থেকে শুরু হবে বিক্রির প্রক্রিয়া। ২৭ সেপ্টেম্বর ফ্লিপকার্টে  দেওয়া হবে সেল। Galaxy A7-এর ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৩,৯৯০ টাকা। অন্যদিকে ৬ জিবি র‌্যাম সহ ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট মডেলটির দাম ২8,৯৯০।  HDFC ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ২০০০ টাকা অবধি পাওয়া যাবে ক্যাশব্যাক অফার।

বর্তমানে নিশ্চই ট্রেন্ডের সঙ্গে গা ভাসিয়ে আপনার চাহিদায় রয়েছে জুম, বোকে এবং ওয়াইড লেন্স। তাহলে এই ফোন আপনার জন্যই। প্রথমত, তিনটি ক্যামেরা। যার মধ্যে রয়েছে ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সারও আর একটি ৫ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ক্যামেরা। সামনে সেলফি তোলার জন্য ২৪ মেগাপিক্সেল বরাদ্দ। দ্বিতীয়ত, ম্যানুয়ালি বদলে নিতে পারবেন ভিউ অ্যাঙ্গেল। ভিডিও রেকর্ডিং এর ক্ষেত্রেও রয়েছে এই সুবিধা। বিভিন্ন আকর্ষণীয় ফিচারের সঙ্গে থাকবে লাইভ ফোকাস।

Samsung Galaxy A7 features and specifications:

নিজেই পরখ করে নিন, আপনার চাহিদা এতে পূর্ণ হবে কিনা।

মনু শর্মা জানিয়েছেন, ভারতীয় ফোনের বাজারে মূলত হাজার পনেরো দামের মধ্যে ফোনের চাহিদা বেশি। এছাড়া বেশ কিছু ক্রেতা আরও বেশি ফিচারের চাহিদায় হাজার ত্রিশ খরচ করতে রাজি থাকেন। স্যামসাং এই পকেট ফ্রেন্ডলি বাজেটের মধ্যেই উন্নতমানের স্মার্টফোন আনার চেষ্টা রাখবে অব্যাহত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samsung galaxy a7 india launch in kolkata

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement