মধ্য বাজেটের ফোন, থাকছে দীর্ঘ মেয়াদের ব্যাটারি সঙ্গে তিন ক্যামেরা

এপ্রিল মাসের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে ভারতের গ্রাহকরা আগাম বুকিং করতে পারবে Galaxy A70। ফ্লিপকার্ট, স্যামসাং ই-শপ, এবং স্যামসাং ওপেরা হাউজ সহ নিকটবর্তী দোকানে পাওয়া যাবে ফোনটি।

By: New Delhi  Published: Apr 17, 2019, 3:10:38 PM

ভারতে লঞ্চ হল স্যামসাংয়ের Galaxy A70। দাম ২৮,৯৯০ টাকা। এই ফোনটি পাওয়া যাবে শুধুমাত্র ১ টি ভ্যারিয়েন্টে। ৬ জিবি র‌্যামের সঙ্গে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। যা বাড়িয়ে ৫১২ জিবি করে নিতে পারেন। মিড রেঞ্জের এই ফোনে থাকবে ‘Infinity-U’ ডিসপ্লে, তিনটি রিয়ার ক্যামেরা, অন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৪,৫০০ mAh ব্যাটারির সঙ্গে সুপার ফাস্ট চার্জিংয়ের সুবিধা।

এপ্রিল মাসের ২০ থেকে ৩০ তারিখের মধ্যে ভারতের গ্রাহকরা আগাম বুকিং করতে পারবে Galaxy A70। ফ্লিপকার্ট, স্যামসাং ই-শপ, এবং স্যামসাং ওপেরা হাউজ সহ নিকটবর্তী দোকানে পাওয়া যাবে ফোনটি। প্রি-বুকিংয়ের সঙ্গে ওর্ডার দিতে পারবেন স্যামসাংয়ের ইউ ফ্লেক্স ওয়ারলেস হেডফোন। যার জন্য খরচ পরবে মাত্র ৯৯৯ টাকা। নীল, কালো এবং সাদা রঙের মডেলে পাবেন Galaxy A70। ১০ এপ্রিল কোম্পানির ‘A Galaxy’ ইভেন্টে প্রথম Galaxy A70 ফোনের কথা উল্লেখ করা হয়।

আরও পড়ুন: অশ্লীলতার দায়ে বন্ধ ‘টিকটক’ , সংস্কৃতিকে রক্ষা করতে পদক্ষেপ মোদী সরকারের

৬.৭ ইঞ্চির FHD+ Super AMOLED Infinity-U ডিসপ্লে রয়েছে ফোনটিতে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে অ্যান্ড্রয়েড পাই ভিত্তিতে তৈরি One UI অপারেটিং সিস্টেম। ৩২, ৮ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন রয়েছে। ৮ মেগাপিক্সেলে থাকছে আল্ট্রা লেন্স. ও ৫ মেগায় থাকছে জনপ্রিয় ডেপথ সেন্সর।

কিন্তু বাজারে সাফল্যের সম্ভাবনা রয়েছে কি? ভারতের ময়দানে এই দামের মধ্যে Samsung Galaxy A70 প্রতিদ্বন্দ্বিতা করবে মূলত Poco F1, Vivo V15 Pro এবং Nokia 8.1-এর সঙ্গে। উল্লেখ্য প্রসেসর ভালো Poco F1 ফোনটির।

Read the full story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: Samsung Galaxy A70: মধ্য বাজেটের ফোন, থাকছে দীর্ঘ মেয়াদের ব্যাটারি সঙ্গে তিন ক্যামেরা

Advertisement