scorecardresearch

বড় খবর

মাত্র ১২ হাজারেই পান নজরকাড়া ফিচার সহ Samsung Galaxy F13, জানুন বিস্তারিত!

আগামী ২৯ জুন থেকেই আপনি এই ফোন কিনতে পারবেন Samsung.com, Flipkart.com সহ রিটেল আউটলেট থেকে।

মাত্র ১২ হাজারেই পান নজরকাড়া ফিচার সহ Samsung Galaxy F13, জানুন বিস্তারিত!
আগামী ২৯ জুন থেকেই আপনি এই ফোন কিনতে পারবেন Samsung.com, Flipkart.com সহ রিটেল আউটলেট থেকে।

মাত্র ১২ হাজার টাকাতেই মিলবে মনের মত হ্যান্ডসেট। মিড রেঞ্জের মোবাইলেই কী এবার বাজীমাৎ করতে চাইছে Samsung? উঠেছে প্রশ্ন। মাত্র ১১,৯৯৯ টাকায় নজরকাড়া হ্যন্ডসেট নিয়ে হাজির দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন নির্মাতা সংস্থা। Samsung Galaxy F13 ইতিমধ্যেই ভারতে লঞ্চ করা হয়েছে।

 দাম শুরু মাত্র ১১ হাজার ৯৯৯ টাকা। আগামী ২৯ জুন থেকেই আপনি এই ফোন কিনতে পারবেন Samsung.com, Flipkart.com সহ রিটেল আউটলেট থেকে। স্মার্টফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে একটি 4GB/ 64GB অন্যটি 4GB /128GB। 64GB স্টোরেজ মডেলের দাম ১১ হাজার ৯৯৯ টাকা। অন্যদিকে 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২ হাজার ৯৯৯ টাকা। আপনার যদি আইসিআইসিআই ব্যঙ্কের ক্রেডিট অথবা ডেবিট কার্ড থাকে তাহলে লঞ্চ অফার উপলক্ষে আপনি পেতে পারেন ১০০০ টাকার বিশেষ ছাড়।

Galaxy F13 মডেলে রয়েছে 6.6-ইঞ্চি FHD+ সুবিশাল ডিসপ্লে। রয়েছে স্ট্যান্ডার্ড 60hz রিফ্রেশ রেট। সেই সঙ্গে রয়েছে Exynos 850 প্রসেসর যা পেয়ার করা রয়েছে 4GB RAM এবং 128GB ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে। ফোনটিতে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 6000mAh ব্যাটারি রয়েছে। ক্যামেরার দিক থেকে এই ফোনে রয়েছে  50-মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। 5-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সামনের দিকে রয়েছে 8-মেগাপিক্সেল সেলফি শুটার। অটো ডেটা স্যুইচিং, অ্যাডাপটিভ পাওয়ার-সেভিং এবং AI পাওয়ার ম্যানেজমেন্ট এবং আরও অনেক কিছু সহ কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে নতুন মডেলের এই ফোনে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy f13 launched in india starting at rs 11999