বড় খবর

সাধ্যের দামে স্যামসাংয়ের নতুন ফোন

আগামী ২৫ সেপ্টেম্বর এই দুটি ফোনের শুভারম্ভ। দাম ১৫ হাজার থেকে ১৮ হাজারের মধ্যে হবে বলেই আশা করা হচ্ছে। তবে Galaxy J6+ এর দাম একটু বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্যামসাং Galaxy J4+ এবং Galaxy J6+ লঞ্চের দিন ঘোষণা হল ভারতে। আগামী ২৫ সেপ্টেম্বর এই দুটি ফোনের শুভারম্ভ। দাম ১৫ হাজার থেকে ১৮ হাজারের মধ্যে হবে বলেই আশা করা হচ্ছে। তবে Galaxy J6+ এর দাম একটু বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। কম করে ২২,০০০ তো বটেই। এই মিড রেঞ্জের স্মার্টফোনে ইনফিনিটি ডিসপ্লে কিন্তু আগের মডেল গুলির মতই রয়েছে। Galaxy J4+ ফোনটিতে ফেস আনলক সংযোজন করা হয়েছে।

স্যামসাং Galaxy J4+ এবং Galaxy J6+ একটি প্রতিফলিত গ্লাস সহ একটি পলিকার্বনেট ব্যাক ডিজাইন রয়েছে। ৩৬০ ডিগ্রী ঘেরাটোপে সাউন্ড ও ডলবি অ্যাটমস রয়েছে ফোনটিতে। এটির HD+ অভিজ্ঞতা Widevine L1 সার্টিফিকেশন মাধ্যমে নিশ্চিত করা হয়। স্যামসাং ইমোটিফি চালু করেছে, যা শুধুমাত্র ভারতের ফোনগুলির জন্যই রাখা হবে। ২২ টি ভারতীয় ভাষায় ব্যবহার করা যাবে দুটি ফোনই।

স্যামসাং Galaxy J4+ এবং Galaxy J6+ একটি প্রতিফলিত গ্লাস সহ একটি পলিকার্বনেট ব্যাক ডিজাইন রয়েছে।

স্যামসাং Galaxy J4+ এবং Galaxy J6+ ফোনটিতে ৬ ইঞ্চির এইচডি + ১৮ ৫ ৯ অ্যাসপেক্ট রেসিও র এইচডি +একটি ইনফিনিটি ডিসপ্লে রয়েছে। উভয় ডিভাইসে অক্টাকোর স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর দ্বারা চালিত হবে, Galaxy J4+ ২ জিবি র্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করার সুবিধা পাওয়া যাবে। এছাড়া ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজেও পাওয়া আবে ফোনটি। উভয় ফোনে ব্যাটারি ৩,৩০০ এমএএইচ।

ক্যামেরার ক্ষেত্রে, Galaxy J4+ f / ১.৯ অ্যাপারচারের সঙ্গে ১৩ মেগাপিক্সেলের রিয়ার লেন্স রয়েছে। Galaxy J4+ এর সামনে শ্যুটার F / ২.২ অ্যাপারচারের সঙ্গে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা সেন্সর। স্যামসাং Galaxy J6+ এর একটি ডুয়াল রিয়ার ক্যামেরা কনফিগারেশন রয়েছে, f /১.৯ অ্যাপারচারের ১৩ এমপি প্রাথমিক সেন্সর এবং f / ২.২ অ্যাপারচারের একটি ৫ এমপি সেকেন্ডারি লেন্সের সমন্বয় রয়েছে। এটির সামেনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samsung galaxy j4 and galaxy j6 price in india features specifications sale

Next Story
নতুন আইফোনের ক্যামেরা এবং ব্যাটারি কেমন জানেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com