scorecardresearch

বড় খবর

Samsung বাজারে আনছে মিডরেঞ্জের Galaxy M23 5G স্মার্টফোন, জেনে নিন ফোনের ফিচার

এই মডেলে রয়েছে ৫জি কানেক্টিভিটি। সঙ্গে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ টিএফটি ডিসপ্লে।

এই মডেলে রয়েছে ৫জি কানেক্টিভিটি। সঙ্গে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ টিএফটি ডিসপ্লে।

স্যামসাং শীঘ্রই তাদের এম সিরিজের নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করতে চলেছে। এই হ্যান্ডসেটটি Samsung Galaxy M23 5G নামে বাজারে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে। সম্প্রতি এই স্যামসাং ফোনটিকে গুগল প্লে কনসোল (Google Play Console)- এর ওয়েবসাইটে স্পট করা হয়েছে এবং এই সাইটের লিস্টিং থেকে আপকামিং ডিভাইসটির ডিসপ্লে এবং চিপসেট সম্পর্কীত তথ্যগুলিও প্রকাশ্যে এসেছে। আর এবার একটি নতুন রিপোর্টের মাধ্যমে Samsung Galaxy M23 5G- এর রেন্ডারগুলি সামনে এসেছে এবং এর পাশাপাশি ফোনটির বেশ কয়েকটি স্পেসিফিকেশনও প্রকাশিত হয়েছে। আসুন তাহলে আসন্ন Galaxy M23 5G-এর সম্পর্কে কিনতুন তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ফাঁস হল Samsung Galaxy M23 5G- এর রেন্ডার

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)- এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি-এর এই রেন্ডারগুলি ইন্ডাস্ট্রির সূত্রের মারফৎ সামনে এসেছে, যা আসন্ন হ্যান্ডসেটের স্পেসিফিকেশন সম্পর্কেও বেশ কিছু তথ্য প্রকাশ করেছে। নতুন রেন্ডারগুলি থেকে জানা যাচ্ছে, স্যামসাং গ্যালাক্সি এম২৩ ৫জি-এর ডিজাইনটি গতবছর লঞ্চ হওয়া এর পূর্বসূরী, স্যামসাং গ্যালাক্সি এম২২-এর তুলনায় বেশ কিছুটা আলাদা হবে। পূর্বসূরিতে বর্গাকার-আকৃতির ক্যামেরা মডিউল দেখা গেছে, তবে আসন্ন ফোনের ক্যামেরা আইল্যান্ডটি ভার্টিক্যাল বা উল্লম্ব পিলের আকারের হবে। রেন্ডারগুলি আরও প্রকাশ করে যে ডিভাইসটি তার পূর্বসূরির কোয়াড-ক্যামেরা সেটআপের পরিবর্তে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ সহ আসবে।

ফিচার-

মিড-রেঞ্জ স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সির এই মডেলে রয়েছে ৫জি কানেক্টিভিটি। সঙ্গে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ টিএফটি ডিসপ্লে।, যা ১৬ মিলিয়ন রঙ এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এছাড়া, এই ডিসপ্লেতে ফ্রন্ট ক্যামেরার জন্য ওয়াটারড্রপ নচ কাটআউট দেখতে পাওয়া যাবে। এই আপকামিং ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ আসবে এবং এতে, কমপক্ষে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার এই ৫জি স্মার্টফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ১ টিবি পর্যন্ত স্টোরেজ সম্প্রসারণ করা সম্ভব হবে।

উন্নত ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy M23 5G হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা ইউনিটে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর উপস্থিত থাকবে। ব্যাক ক্যামেরাগুলি ১২০ ফ্রেম পার সেকেন্ড (fps)-এ ৭২০ পিক্সেল ভিডিও রেকর্ডিং এবং ৩০ ফ্রেম পার সেকেন্ড (fps)-এ ৪কে ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে।

এছাড়া, Samsung Galaxy M23 5G ফোনে ব্লুটুথ ৫.০, জিপিএস, এনএফসি, ওয়াই-ফাই, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ইউএসবি টাইপ-সি পোর্ট, সিঙ্গেল স্পিকার পাওয়া যাবে। হ্যান্ডসেটটির ওজন প্রায় ১৯৮ গ্রাম এবং পরিমাপ ১৬৫.৫ x ৭৭.০ x ৮.৪ মিলিমিটার হবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, আসন্ন স্যামসাং স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy m23 5g price specifications image leak online