scorecardresearch

বড় খবর

মিড রেঞ্জের M33 5G লঞ্চ করল Samsung , জেনে নিন এই ফোনের লেটেস্ট ফিচার

M33 5G মডেলে রয়েছে কোম্পানির নিজস্ব 5nm অক্টা-কোর এক্সিনোস প্রসেসর

Samsung ভারতের বাজারে M33 5G লঞ্চ করেছে।

Samsung ভারতের বাজারে M33 5G স্মার্ট ফোন লঞ্চ করেছে। স্মার্টফোনটি গ্যালাক্সি এম সিরিজে স্যামসাংয়ের সর্বশেষ সংযোজন এবং এটি মিড রেঞ্জের একটি 5G স্মার্টফোন। M33 5G মডেলে রয়েছে  কোম্পানির নিজস্ব 5nm অক্টা-কোর এক্সিনোস প্রসেসর এবং 8GB পর্যন্ত RAM এবং 128GB স্টোরেজ দ্বারা চালিত। স্মার্টফোনটির পিছনে একটি কোয়াড-ক্যামেরা সেটআপ রয়েছে এবং 25W ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট সহ একটি পাওয়ারফুল 6000mAh ব্যাটারি রয়েছে এই ফোনে। Galaxy M33 5G Redmi Note 11 Pro, Moto G71, এবং অন্যান্য এই রেঞ্জের 5G স্মার্ট ফোনের সঙ্গে প্রতিযোগিতার আসরে নামবে। 

Samsung Galaxy M33 5G: মূল্য এবং উপলব্ধতা

Samsung Galaxy M33 5G-এর বেস অর্থাৎ 6GB+128GB ভেরিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। আরও একটি 8GB+128GB স্টোরেজ রয়েছে, যার দাম ২০,৪৯৯ টাকা।  লঞ্চ উপলক্ষে ক্রেতারা উভয় ভেরিয়েন্টেই পাবেন বড় ডিসকাউন্ট। লঞ্চ অফার উপলক্ষে ক্রেতারা এই মডেলের ফোন কিনতে পারবেন যথাক্রমে ১৭,৯৯৯ এবং ১৯,৯৯৯ টাকার আকর্ষণীয় দামে। তবে কবে থেকে এই অফার প্রযোজ্য তা এখনও ঘোষণা করেনি স্যামসাং। Samsung Galaxy M33 সবুজ এবং নীল সহ দুটি রঙে অফার করা হয়েছে। ফোনটি ৮ এপ্রিল থেকে Samsung অনলাইন স্টোর সহ অফিসিয়াল ওয়েবসাইট এবং Amazon-এ থেকে কিনতে পারবেন গ্রাহকরা।

Samsung Galaxy M33 5G: স্পেসিফিকেশন

Samsung Galaxy M33 5G- মডেলে রয়েছে একটি ৬.৬-ইঞ্চি ফুল HD+ Infinity-V ডিসপ্লে যার রিফ্রেশ রেট 120Hz। ডিসপ্লে Gorilla Glass 5 দ্বারা সুরক্ষিত। স্মার্টফোনটি একটি অক্টা-কোর 5nm Exynos প্রসেসর দ্বারা চালিত,যা পেয়ার করা রয়েছে 8GB পর্যন্ত RAM এবং 128GB স্টোরেজের সঙ্গে।  Galaxy M33 RAM Plus বৈশিষ্ট্যের সঙ্গে সামনে আনা হয়েছে যা কার্যত স্মার্টফোনের RAM কে এর অন্তর্নির্মিত স্টোরেজ ব্যবহার করে 8GB থেকে 16GB পর্যন্ত প্রসারিত করা যাবে।

ক্যামেরা বিভাগে, Galaxy M33 5G-তে একটি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে একটি f/1.8 অ্যাপারচার সহ একটি ৫০-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, ১২০-ডিগ্রি ফিল্ড-অফ- সহ একটি ৫-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল সেন্সর রয়েছে। ভিউ এবং একটি f/2.4 অ্যাপারচার, f/2.2 অ্যাপারচার সহ একটি ২-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার এবং f/2.2 অ্যাপারচার সহ একটি ২-মেগাপিক্সেল ডেপথ সেন্সর বর্তমান। সামনে, সেলফির জন্য একটি ৮-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Samsung Galaxy M33 5G মডেলে রয়েছে একটি 6000 mAh ব্যাটারি রয়েছে যা 25W ফাস্ট চার্জ সাপোর্ট করে। কানেক্টভিটির দিক থেকে এই ফোনে রয়েছে 5G, Wi-Fi, Bluetooth এবং GPS

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy m33 5g launched in india price starts at rs 18