scorecardresearch

বড় খবর

একসঙ্গে দুটি 5G স্মার্টফোন বাজারে আনল Samsung

Samsung Galaxy M33 5G মডেলে রয়েছে একটি বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি। সেখানে Samsung Galaxy M23 5G- এ রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy M33 5G এবং Samsung Galaxy M23 5G- বাজারে আনল Samsung

স্যামসাং তাদের M সিরিজে দুটি স্মার্ট ফোন বাজারে লঞ্চ করেছে। Samsung Galaxy M33 5G এবং Galaxy M23 5G স্মার্টফোন সামনে আনল সংস্থা। উভয় হ্যান্ডসেটেই ৬.৬ ইঞ্চির এলসিডি (LCD) ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। আবার Samsung Galaxy M33 5G মডেলে রয়েছে একটি বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি।  সেখানে Samsung Galaxy M23 5G- এ রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন তাহলে এই দুই স্যামসাং স্মার্টফোনের দাম ও সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M33 5G মডেলে রয়েছে- ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (২,৪০৮×১,০৮০পিক্সেল) এলসিডি ডিসপ্লে আছে এবং ডিসপ্লের ওপরে ডিউ-ড্রপ নচ ডিজাইন দেওয়া হয়েছে, যার মধ্যে সেলফি ক্যামেরাটি অবস্থান করছে। হ্যান্ডসেটটি একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত কিন্তু সংস্থা চিপসেটের নাম প্রকাশ করেনি। তবে স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি- এর গিকবেঞ্চ তালিকা অনুযায়ী, এই ফোনে সম্ভবত এক্সিনস ১২০০ প্রসেসর ব্যবহার করা হবে। ডিভাইসটি ৬ জিবি / ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে, তবে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এছাড়া, ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) ইউজার ইন্টারফেসে রান করে। ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy M33 5G মডেলে রয়েছে একটি কোয়াড রিয়ার ক্যামেরা। যার মধ্যে রয়েছে এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং এফ/২.২ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি। তিনটি রঙে বাজারে লঞ্চ করা হয়েছে এই স্মার্টফোনটি।

অন্যদিকে,

Galaxy M23 5G হ্যান্ডসেটেও ৬.৬ ইঞ্চির ফুল এইচডি+ (২,৪০৮×১,০৮০ পিক্সেল) এলসিডি ডিউ-ড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিভাইসে একটি অক্টা-কোর চিপসেট ব্যবহার করা হয়েছে, যা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর বলে মনে করা হচ্ছে। গ্যালাক্সি এম২৩ ৫জি-তে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মিলবে এবং মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ান ইউআই ৪.১ (One UI 4.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy M23 5G-এর রিয়ার প্যানেলে গোলাকার প্রান্ত সহ একটি আয়তক্ষেত্রাকার ট্রিপল ক্যামেরা মডিউল উপস্থিত। এই ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) এবং এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর পাওয়া যাবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy M23 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে এবং নিরাপত্তার জন্য ফোনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। এছাড়া, এই স্যামসাং ফোনটি ডিপ গ্রিন এবং লাইট ব্লু- কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy m33 m23 5g launched price specifications exynos 1200 processor camera 6000mah batter