স্যামসাং-এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোনে থাকবে ২৪ মেগাপিক্সেলের ক্যামেরা

Galaxy A50 ফোনটিতে ওয়ার লেস চার্জিং ব্যবস্থা এবং ডিসপ্লের মধ্যে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকবে বলে জানা গিয়েছিল। উল্লেখ্য, Galaxy S10 ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে আল্ট্রাসোনিক অপটিক্যাল ফিচার ব্যবহার করা হয়েছে।

By: New Delhi  Published: Dec 30, 2018, 7:33:37 PM

গ্যালাক্সি এ সিরিজের স্মার্টফোন নিয়েই এই মুহূর্তে ব্যস্ত স্যামসাং। সূত্রের খবর, স্যামসাং-এর আসন্ন মডেলের নাম হতে পারে Galaxy A50। গ্যালাক্সি ক্লাবে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, নতুন ডিভাইসটিতে ৪০০০ mAh-এর ব্যাটারি ব্যাকআপ থাকবে। তবে ফোনটির প্রধান আকর্ষণ হবে রিয়ার ক্যামেরায় ‘২৪ মেগাপিক্সেলের সেন্সর’।

Galaxy A50-এ থাকবে Exynos 9610 প্রসেসর এবং ৪ জিবি র‌্যাম। পাশাপাশি, ৬৪ ও ১২৮ জিবির ইন্টারনাল স্টোরেজও থাকবে ফোনটিতে। গুগলের অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমের সঙ্গে থাকবে কোম্পানির নিজস্ব অ্যান্ড্রয়েড ভিত্তিক কাস্টম মোবাইল ও.এস।

আরও পড়ুন:সবুজ সংকেত পেল বাইশের গগনযান, মহাকাশে পাড়ি দেবেন তিন ভারতীয়

Galaxy A50 ফোনটিতে ওয়ার লেস চার্জিং ব্যবস্থা এবং ডিসপ্লের মধ্যে ফিঙ্গার প্রিন্ট সেন্সর থাকবে বলে জানা গিয়েছিল। উল্লেখ্য, Galaxy S10 ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সঙ্গে আল্ট্রাসোনিক অপটিক্যাল ফিচার ব্যবহার করা হয়েছে। সেই একই ফিচার Galaxy A50-তেও থাকতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন:বছর শেষে ২০০ টাকার রিচার্জে জিওকে ছুঁয়ে ফেলেছে বাকি টেলিকম সংস্থা

সূত্রের খবর, ২০১৯ সালে গ্যালক্সি ‘M’ সিরিজের তিনটি ফোন আনতে চলেছে স্যামসাং। সম্ভাবত, বিশ্ব্যব্যাপী এর নাম হবে, Galaxy M10, Galaxy M20 এবং M230। মডেল নম্বর প্রসেসরের ক্ষমতা ও র‌্যাম, ইন্টারনাল স্টোরেজ সংক্রান্ত নানা তথ্য গিকবেঞ্চে প্রকাশ্যে এনেছে কোম্পানি। জানা যাচ্ছে, M20-তে থাকতে পারে ২৩৪০X ১০৮০ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লের সঙ্গে ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিও। এই সিরিজে থাকবে স্যামসাং-এর নিজস্ব প্রসেসর Exynos 7885।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: Samsung Galaxy A50 will come with a 4,000mAh battery and 24MP primary camera: স্যামসাং-এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোনে থাকবে ২৪ মেগাপিক্সেলের ক্যামেরা

Advertisement