ফোন কিনতে চান? অপেক্ষা করুন, স্যামসাং নিয়ে আসছে নতুন ফোন

৬.২৮ ইঞ্চির 2K AMOLED নচ বিহীন স্ক্রিন, তিনটি ক্যামেরা, আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এস পেন থাকবে। তবে এস পেনের মধ্যে কী কী ফিচার থাকতে পারে তা প্রকাশ্যে আসেনি।

By: New Delhi  Updated: July 19, 2019, 02:19:08 PM

ফোন কেনার ভাবনা চিন্তা করছেন? তাহলে কিছুদিন অপেক্ষা করুন। এখনই নিজের পুরোনো ফোনটিকে বাতিল করবেন না। কারণ আগামী দু মাসের মধ্যে অত্যাধুনিক দুর্দান্ত ফিচারের ফোন লঞ্চ করতে চলেছে স্যামসাং। যা সবার থেকে আপডেটেড ও তামাম ফিচারে ভরা। টেক দুনিয়ায় যার ফিচার ও স্পেসিফিকেশনের স্কোর সবচেয়ে ভালো।

গিক বেঞ্চে মার্কিং হয়েছে স্যামসাংয়ের Galaxy Note 10 এর। আগামী ৭ আগস্ট ফোনটি লঞ্চ হবে মার্কিন মুলুকের নিউ ইয়র্ক শহরে। তবে তার আগেই ফাঁস হয়েছে একাধিক স্পেসিফিকেশন।

আরও পড়ুন: ফোন জলে পড়ে গেলে, ফোনকে ফিরে পেতে যে কাজগুলি করবেন না

১.৯ গিগা হার্টজে চলা octa-core Exynos 9825 প্রসেসরের সঙ্গে ৮ জিবি র‌্যামের ক্যাপাসিটি রয়েছে ফোনটিতে। যার মধ্যে থাকছে অ্যান্ড্রয়েড নাইন পাই। এছাড়াও ফোনটির অপর একটি মডেলে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর। এই মডেলটিতে থাকবে ১২ জিবি র‌্যাম। উভয় ফোনের আউটলুক হুবহু Galaxy S10 সিরিজের সঙ্গে মিল রাখে।

ফোনটিতে তাছাড়াও থাকবে ৬.২৮ ইঞ্চির 2K AMOLED নচ-বিহীন স্ক্রিন, তিনটি ক্যামেরা, আল্ট্রাসোনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও এস পেন। তবে এস পেনের মধ্যে কী কী ফিচার থাকতে পারে তা প্রকাশ্যে আসেনি। এতেই শেষ নয়, পাশাপাশি অত্যাধুনিক ফিচারের হাতঘড়িও লঞ্চ করতে চলেছে কোম্পানি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samsung galaxy note 10 seen on geekbench ahead of august 7 launch

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X