scorecardresearch

বড় খবর

প্রকাশ্যে Samsung Galaxy Note 9 এর আউটলুক, S-Pen থাকবে একাধিক ফিচার

Samsung Galaxy Note 9 ডিভাইস সম্পূর্ণরূপে নীল। S Pen এর মাথাটি নীল এবং বাকি অংশ সোনালি রংয়ের। প্রত্যাশা করা হচ্ছে S-Pen এ থাকতে পারে ব্লুটুথ সংযোগ। মনে করা হচ্ছে, stylus দিয়ে মিউজিক চালানো বা বন্ধ করার সঙ্গে সম্ভব হবে সেলফি তোলাও।

প্রকাশ্যে Samsung Galaxy Note 9 এর আউটলুক, S-Pen থাকবে একাধিক ফিচার

সব জল্পনার অবসান। প্রকাশ্যে Samsung Galaxy Note 9 এর আউটলুক ইমেজ। সংবাদ মাধ্যমে ফাঁস হয়েছে আসন্ন ফোনটির ছবি। SamMobile সংস্থা ফোনটির S পেন সহ সামনে ও পিছনের আউটলুক শেয়ার করেছে গ্যাজেট দুনিয়ায়। এছাড়া Evin Blass ও টুইটারে ফোনটির ইমেজ পোষ্ট করেছে। অপেক্ষার আর কটা দিন। ৯ অগাস্ট নিউইয়র্কে স্যামসাং এর এই নতুন সদস্যের যাত্রা শুরু হবে।

তবে বলাই বাহুল্য, Galaxy Note 9 হুবহু দেখতে তার পূর্বপুরুষ Note 8 এর মতই। শুধু বদল ঘটেছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের স্থানের, ও S পেনের ডিজাইনের। পাশাপাশি অবস্থিত দুটি রিয়ার ক্যামেরা, ও LED ফ্ল্যাশ। উল্লেখ্য, দুটি ক্যামেরা লেন্স সেন্সরের অ্যাপারচারের সাইজের পার্থক্য রয়েছে।

Note 8 এরও পাশাপাশি অনুভুমিক ভাবে রয়েছে ক্যামেরা, তবে এই ফোনটিতে ফিঙ্গার প্রিন্ট রয়েছে ক্যামেরার নিচে। Samsung Galaxy Note 9 ডিভাইস সম্পূর্ণরূপে নীল।S Pen এর মাথাটি নীল এবং বাকি অংশ গোল্ড কালারের। প্রত্যাশা করা হচ্ছে S-Pen এ থাকতে পারে ব্লুটুথ সংযোগ। মনে করা হচ্ছে, stylus দিয়ে মিউজিক চালানো বা বন্ধ করার সঙ্গে সম্ভব হবে সেলফি তোলাও।

আরও পড়ুন: Samsung’s Galaxy Note 9 এর বদল ঘটল প্রসেসরের

সদ্য স্যামসাং এর সি ই ও ডিজে কো জানিয়েছেন S Pen এর মধ্যেই থাকবে একাধিক ফিচার। তবে সেটার তালিকা সম্পর্কে খোলখুলি কিছু জানান নি। ১৮:৫:৯ অ্যাসপেক্ট রেশিও সহ ৬.৪ ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে থাকবে ফোনটিতে। প্রসেসরের ক্ষেত্রে কোনও আপোস করেনি স্যামসং। স্ন্যাপড্রাগন ৮৪৫ সঙ্গে থাকবে Exynos ৯৮২০ SoC প্রসেসর। ফোনের ইনবিল্ড ফিচার অনুযায়ী মনে করা হচ্ছে, Samsung Galaxy Note 9 এ থাকতে পারে ৪০০০ mAh ব্যাটারি। ফোনটির ইন্টারনাল স্টোরেজ থাকবে ৫১২ জিবি। এখনও অবধি বাজার চলতি কোনো ফোনে এত বেশি স্টোরেজ পাওয়া যায় নি।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy note 9 press image leaked shows complete design and s pen