দুর্দান্ত স্পেসিফিকেশনের সঙ্গে লঞ্চ হল স্যামসাং-এর নোট টেন সিরিজ

Samsung Galaxy Note 10, Galaxy Note 10 Plus Price, Specifications, Features:২২ আগস্টের মধ্যে রিটেইশপে পেয়ে যাবেন ফোনটি। HDFC ও ICICI ক্রেডিট বা ডেবিট কার্ডে কিনলে পেয়ে যাবেন ৬০০০ টাকার ক্যাশব্যাক।

By: Kolkata  Updated: August 8, 2019, 12:34:49 PM

Samsung Galaxy Note10, Galaxy Note10+: প্রথমবার একইসঙ্গে বিগ বাজেটের স্মার্ট ফোনের অফিসিয়াল লঞ্চ করল স্যামসাং। Galaxy Note10 এবং Galaxy Note10+। ২৩ আগস্ট থেকে কেনা যাবে এই দুই ফোন। Galaxy Note10+ দাম ভারতের বাজারে ৭৯,৯৯৯ টাকা। Galaxy Note10 এর দাম ৬৯,৯৯৯ টাকা। ২২ আগস্টের মধ্যে ফোনের দোকান থেকে কিনতে পারবেন। HDFC ও ICICI ক্রেডিট বা ডেবিট কার্ডে কিনলে পেয়ে যাবেন ৬০০০ টাকার ক্যাশব্যাক।

কি কি স্পেসিফিকেশন রয়েছে এই ফোনে?

ডিসপ্লে: Galaxy Note10 রয়েছে ৬.৩ ইঞ্চির FHD+ ডিসপ্লে। আপনিও ডায়নামিক AMOLED Infinity-O ডিসপ্লে সঙ্গে রয়েছে ২২৮০ x ১০৮০ পিক্সেলের রেজোলিউশন । এটি HDR10+ সার্টিফাইড স্ক্রিন।

Galaxy Note10+ ফোনটির ডিসপ্লে একটু বড়ো Galaxy Note10 এর থেকে। higher Quad HD+ ডিসপ্লে তে রয়েছে ৩০৪০×১৪৪০ পিক্সেলের রেজোলিউশন। এই ফোনটিতে রয়েছে ডায়নামিক AMOLED Infinity-O ডিসপ্লে। এটি ও HDR10+ সার্টিফাইড স্ক্রিন।

প্রসেসর, স্টোরেজ: Galaxy Note10 এবং Note10+ চলবেExynos 9825 ও কোয়ালকম স্ন্যাপ ড্রাগন ৮৫৫ প্রসেসরে। Galaxy Note10 পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। পাশাপাশি Note10+ পাওয়া যাবে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়া ৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজের অপশন রয়েছে। অর্থাৎ দ্রুত গতিতে কাজ করতে সুবিধা হবে এই দুই ফোনে ।

ক্যামেরা: Galaxy Note10 ফোনটিতে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা। যার মধ্যে একটিতে রয়েছে ওয়াইড অ্যাঙ্গেল সহ ১২ মেগাপিক্সেল এর সেন্সর। যার মধ্যে রয়েছে ইমেজ স্ট্যাবিলাইজেশন করার ক্ষমতা। অন্যদের ক্যামেরার মধ্যে একট ১৬ মেগাপিক্সেল এবং অন্যটি ১০ মেগাপিক্সেল ক্যামেরা। তিন মেগাপিক্সেলের এর সঙ্গে রয়েছে ৮০ ডিগ্রী আল্ট্রা ভিউ  রয়েছে ১৬ তে।

Galaxy Note 10+ রয়েছে চারটি ক্যামেরা। Galaxy Note10 মতোই রয়েছে বাকি সেন্সর। অতিরিক্ত যে ৪ নম্বর সেন্সর রয়েছে এই ফোনের সেটি হলো ডেপথ সেন্সর । দুই ফোনে ফ্রন্ট ক্যামেরা একই।

ব্যাটারি: Galaxy Note 10+ জন্য বরাদ্দ ৪৩০০ mAh, Note10 জন্য বরাদ্দ ৩৫০০ mAh। ক্রি 2 ফোন এর সঙ্গে রয়েছে স্যামসাং এর নিজস্ব ওয়ারলেস চারজিং ব্যবস

অপারেটিং সিস্টেম: Galaxy Note10 ফোনটি চলবে এন্ড্রয়েড 9.0 পাই সঙ্গে run Android 9.0 (Pie) with কোম্পানির One UI অপারেটিং সিস্টেম থাকবে।

কানেক্টিভিটি: Wi-Fi Bluetooth version 5.0, ANT+, USB Type-C, NFC। Note 10 রয়েছে জিপিএস ট্র্যাকার।

সেন্সর: ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জাই রো সেন্সর, ও জিও ম্যাগনেটিক, হল, প্রক্সিমিটি, আরজিবি লাইট সেন্সর রয়েছে।

এস পেন: Note 10’s এস পেনে জাইরো সেন্সর এর সঙ্গে রয়েছে ছয় ধরনের সেন্সর।

হেডফোন জ্যাক: নেই। Type-c প্লাগ এর সঙ্গে স্যামসাং দিচ্ছে ইনবক্স ইয়ারফোন।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samsung galaxy note10 galaxy note10 start at rs 69999 and rs 79999 full list of specifications

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X