লঞ্চ হল স্যামসাং-র নতুন ফোন, জেনে নিন ফিচার ও দাম

৪৮ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা সেটআপ সঙ্গে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর রয়েছে। যার দাম ৩৯,৯৯৯ টাকা।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: January 24, 2020, 06:17:19 PM

অপেক্ষার অবসান, অবশেষে লঞ্চ হল স্যামসং-এর Galaxy S10 Lite। ৪৮ মেগাপিক্সেলের তিনটি ক্যামেরা সেটআপ সঙ্গে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর রয়েছে। যার দাম ৩৯,৯৯৯ টাকা। Galaxy S10 Lite হল স্যামসাং এর দামী ফোন Galaxy S10 এর সাশ্রয়ী ভার্সন। যা গত বছর লঞ্চ হয়েছিল। ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ থেকে স্যামসাংর এই নতুন মডেলের বিক্রি শুরু।

স্মার্টফোনটি স্টোরের পাশাপাশি স্যামসাংয়ের নিজস্ব ওয়েবসাইট এবং ফ্লিপকার্টে আগাম বুকিং করা যাচ্ছে। এটি তিনটি রঙের মডেলে পাওয়া যাবে। প্রিজম হোয়াইট, প্রিজম ব্ল্যাক এবং প্রিজম ব্লু। আগাম বুকিং অফারের অংশ হিসাবে, স্যামাসং এককালীন স্ক্রিন রিপ্লেসমেন্টের জন্য ১,৯৯৯ টাকা বরাদ্দ করেছে। ফোন কেনার এক বছরের মধ্যে স্ক্রিন ভেঙে গেলে কোনোরকম খরচ ছাড়াই ৻ফোনের স্ক্রিন সারিয়ে দেবে স্যামসাং। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড যারা ব্যবহার করেন তারা অতিরিক্ত তিন হাজার টাকার ক্যাশব্যাক পাবেন।

স্যামসং-এর Galaxy S10 Lite ফোনে রয়েছে ২৪০০ × ১০৮০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৭-ইঞ্চি ফুল HD+ সুপার AMOLED Infinity-O ডিসপ্লে রয়েছে। এটিতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে একটি ৪৮ মেগাপিক্সেলের সুপার স্টেডি ওআইএস ক্যামেরা, ১২ মেগাপিক্সেলর সেকেন্ডারি ক্যামেরা যাতে রয়েছে ১২৩ ডিগ্রি আলট্রা-ওয়াইড সেন্সর এবং অন্যটি ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সামনের ক্যামেরাটি ৩২ এমপি।

 

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samsung galaxy s10 lite with snapdragon 855 launched in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X