বড় খবর

লঞ্চ হল নতুন Samsung Galaxy S21 FE, জেনে নিন ফিচার এবং দাম

স্যামসাং ডিভাইসটি চারটি রঙের বিকল্পে আসবে – ল্যাভেন্ডার, হোয়াইট, গ্রাফাইট এবং অলিভ।

লঞ্চ হল নতুন Samsung Galaxy S21 FE

অপেক্ষার অবসান! লঞ্চ হল নতুন Samsung Galaxy S21 FE (Fan Edition) ভ্যানিলা ভেরিয়েন্টের জন্য প্রিমিয়াম স্মার্টফোনটি ভারতীয় বাজারে এসেছে ৪৯,৯৯৯ টাকায়। Galaxy S20 FE এর নতুন লাইনআপে রয়েছে একটি ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে, ইন-হাউস Exynos 2100 সিলিকন এবং 8GB পর্যন্ত RAM। হ্যান্ডসেটের জন্য প্রি-বুকিং ইতিমধ্যেই কয়েক দিন আগে শুরু হয়েছে, যার মধ্যে রয়েছে ‘প্রাথমিক ডেলিভারি’, ১০০ শতাংশ কেনসেলেশন রিফান্ড এবং একটি বিনামূল্যের Samsung Galaxy SmartTag।

হ্যান্ডসেটটি ১১ জানুয়ারি থেকে Samsung এর অফিসিয়াল ওয়েবসাইট, ই-রিটেল সাইট Amazon এবং নির্বাচিত খুচরা দোকানগুলির মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। লঞ্চ অফার সম্পর্কে কথা বলতে গেলে, Samsung HDFC ব্যাঙ্ক কার্ডগুলিতে ৫,০০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক অফার করছে। নতুন স্যামসাং ডিভাইসটি চারটি রঙের বিকল্পে আসবে – ল্যাভেন্ডার, হোয়াইট, গ্রাফাইট এবং অলিভ।

সম্পূর্ণ নতুন Galaxy S21 FE 5G দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে – 8GB/128GB স্টোরেজ, যার দাম ৪৯,৯৯৯ টাকা। 8GB ও 256GB স্টোরেজ মডেলটি ৫৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই 5G ফোনের স্পেসিফিকেশন আমরা জানি। এই ফোনে রয়েছে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.4 ইঞ্চির ফুল এইচডি+ ডায়নামিক AMOLED পাঞ্চ-হোল ডিসপ্লে। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy S21 FE 5G ফোনে 25W এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ 4500mAh-এর ব্যাটারি রয়েছে।

ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এস২১ এফই 5G ফোনে রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এই ক্যামেরাগুলি হল 12 মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, 12 মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও 08 মেগাপিক্সেলের টেলিফটো শুটার। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে 32 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

পারফরমান্সের জন্য এই ফোনে অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি 6GB বা 8GB RAM ও 256GB স্টোরেজ সহ উপলব্ধ রয়েছে। এই স্মার্টফোনটি Android 12 ভিত্তিক One UI 4 কাস্টম স্কিনে রান করে। কানেক্টিভিটির জন্য এতে পেয়ে যাবেন 5G, 4G নেটওয়ার্ক, Wi-Fi এনএফসি ও USB টাইপ সি পোর্ট।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Samsung galaxy s21 fe 5g first impressions riding the wave

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com