scorecardresearch

বড় খবর

নতুন বছরে Samsung লঞ্চ করল তাদের প্রথম স্মার্টফোন Galaxy S21 FE

সেল শুরু হবে আগামী ১১ জানুয়ারি থেকে।

Galaxy S21 FE পাওয়া যাবে চারটি রঙে

২০২২ সালের Samsung কোম্পানির প্রথম স্মার্টফোন হিসেবে Galaxy S21 সিরিজের লেটেস্ট ফোন Galaxy S21 FE লঞ্চ করা হয়েছে। সেল শুরু হবে আগামী ১১ জানুয়ারি থেকে। Samsung Galaxy S21 FE -এ Qualcomm Snapdragon 888 বা Exynos 2100 প্রসেসর এবং 8GB পর্যন্ত RAM সহ পাওয়া যাবে।

নয়া এই স্মার্ট ফোনে রয়েছে হাই রিফ্রেশ-রেট AMOLED ডিসপ্লে, একটি মাল্টি-ক্যামেরা সিস্টেম এবং একটি শক্তিশালী চিপসেট সহ ফ্ল্যাগশিপ গ্যালাক্সি ফোনের ম্যাজিক নিয়ে এসেছে। এমনকি ফোনের ডিজাইনও আপনাকে ফ্ল্যাগশিপ Galaxy S21 এর কথা মনে করিয়ে দেবে যা গত বছর এসেছিল।

Samsung এর নতুন এই স্মার্টফোনের 128GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য GBP 699 (প্রায় ৭০,২০০ টাকা) এবং 256GB স্টোরেজ সহ ভেরিয়েন্টের জন্য EUR 749 (প্রায় ৭৫,২০০ টাকা) দাম ঠিক করা হয়েছে। ফোনটি গ্রাফাইট, ল্যাভেন্ডার, অলিভ এবং হোয়াইট কালারওয়েতে আসে। প্রথম সেল 11 জানুয়ারী শুরু হবে, তবে শুধুমাত্র সিলেক্টেড মার্কেটে। আপাতত শুধু লন্ডনে পাওয়া যাবে নয়া এই ফোন। ভারতে কবে আসবে সে ব্যাপারে কোন তথ্য সামনে আসেনি।

Galaxy S21 FE ফিচার-

• নতুন এই ফোনে রয়েছে কটি 6.4-inch full-HD+ dynamic AMOLED 2X ডিসপ্লে। ডিসপ্লেতে 120Hz রিফ্রেশ রেট এবং 240Hz এর টাচ স্যাম্পলিং রেট রয়েছে।

• Samsung Galaxy S21 FE -এ Qualcomm Snapdragon 888 বা Exynos 2100 প্রসেসর এবং 8GB পর্যন্ত RAM পাওয়া যাবে।

•Bluetooth, Wi-fi, GPS, NFC, এবং USB-C পোর্টের মতো কানেক্টিভিটি অপশনগুলির সঙ্গে গ্যালাক্সি S21 FE-তে 5G সাপোর্ট রয়েছে।

• অপটিক্সের দিক থেকে ফোনের পিছনে তিনটি ক্যামেরা রয়েছে: একটি F1.8 ওয়াইড-এঙ্গেল লেন্স সহ একটি 12-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং একটি 8-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা৷ ডিসপ্লেতে পাঞ্চ-হোল কাটআউটের ভিতরে একটি 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

• একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে। ফোনটিতে 25W wired চার্জিং এবং 5W wireless চার্জিং সাপোর্ট সহ একটি 4500mAh ব্যাটারি রয়েছে।

• Galaxy S21 FE তে ওয়াটার রেসিস্টেন্স-এর জন্য IP68 সার্টিফিকেশন রয়েছে।

• ফোনটির ওজন মাত্র ১৭৭ গ্রাম।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy s21 fe launched with snapdragon