scorecardresearch

বড় খবর

কবে থেকে মিলবে এস ২২ সিরিজ প্রি-বুকিংয়ের সুবিধা, মিলল বড়সড় আপডেট

Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেটের সঙ্গে Galaxy মডেলের তিনটি ফোন লঞ্চ করল

Samsung Galaxy S22 Series এ রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 1 SoC।

Samsung Galaxy S22 Series এ রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 1 SoC। এই সিরিজের অধীনে রয়েছে মোট তিনটি ফোন। Samsung Galaxy S22, Galaxy S22+, and Galaxy S22 Ultra। তিনটি ফোনেই থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। সঙ্গে অবশ্যই ৫জি কানেক্টিভিটি। এছাড়াও রয়েছে অ্যানড্রয়েড ১২ এবং One UI 4 ইন্টারফেস সাপোর্ট। এই তিনটি ফোনই IP68 রেটিং প্রাপ্ত ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। প্রসঙ্গত উল্লেখ্য, গ্লোবাল মার্কেটে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ হয়েছে। এবার ভারতের বাজার কাঁপাতে তৈরি এই মডেলের তিনটি ফোন।

ভারতে Samsung Galaxy S22 সিরিজের দাম-

MySmartPrice-এর একটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে Samsung Galaxy S22 সিরিজ ভারতে ৬৯,৯০০ টাকা থেকে শুরু হবে। Samsung Galaxy S22 Ultra-এর দাম দেশে ১,০৯,৯০০ টাকা। প্লাস ভেরিয়েন্টের দাম এখনও জানা যায়নি।

Samsung Galaxy S22 গত সপ্তাহে প্রায় ৫৯,৯০০ টাকা এর প্রারম্ভিক মূল্যের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, যেখানে Galaxy S22+ এর দাম প্রায় ৭৫,০০০ টাকা। হাই-এন্ড Galaxy S22 Ultra-এর দাম মার্কিন যুক্তরাষ্ট্রে প্রায় ৯০,০০০ টাকা। আগামী ২৩ শে ফেব্রুয়ারি থেকেই ক্রেতারা এই মডেলের ফোন প্রিবুকিং করতে পারবেন।

Samsung Galaxy S22 Ultra-এর স্পেসিফিকেশন-

Samsung ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে Galaxy S22 সিরিজের ভারতীয় ভেরিয়েন্টগুলি একটি Snapdragon 8 Gen 1 চিপসেট প্যাক করবে। ডিভাইসগুলো Android 12-এ চলে যার উপরে One UI ৪.১ আছে। স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে একটি 6.1-ইঞ্চি ফুল-HD+ ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে যা গরিলা গ্লাস ভিকটাস+ দ্বারা সুরক্ষিত। চেসিসটি আর্মার অ্যালুমিনিয়াম দ্বারাও সুরক্ষিত।Samsung Galaxy S22+-এ একই রকমের ডিসপ্লে আছে, কিন্তু ৬.৬-ইঞ্চি।

নীল আলো নিয়ন্ত্রণের জন্য স্যামসাং-এর আই কমফোর্ট শিল্ডের জন্যও স্ক্রীনে সমর্থন রয়েছে। রেগুলার এবং প্লাস উভয় মডেলেই একই রকম ক্যামেরা সেটআপ রয়েছে। পিছনে, f/১.৮ অ্যাপারচার এবং অটোফোকাস সহ একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক ডুয়াল পিক্সেল ওয়াইড-এঙ্গেল সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

এটি একটি f/2.2 অ্যাপারচার সহ একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 3x অপটিক্যাল জুম সমন্বিত একটি 10-মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরার সঙ্গে সংযুক্ত। amsung Galaxy S22 এর একটি কমপ্যাক্ট 3,700mAh ব্যাটারি রয়েছে। যদিও ব্র্যান্ডগুলি আজকাল ৪,০০০mAh-এর বেশি ব্যাটারি অফার করছে Samsung একটি ছোট ইউনিট অফার করার সিদ্ধান্ত নিয়েছে। এটিতে 25W দ্রুত চার্জিং, 15W ওয়্যারলেস চার্জিং এবং রিভার্স ওয়্যারলেস চার্জিংয়ের জন্য সমর্থন রয়েছে।

Samsung Galaxy S22 Ultra- মডেলে একটি 6.8-ইঞ্চি EDGE QHD+ ডায়নামিক AMOLED 2X ডিসপ্লে পাবেন। প্যানেলটি 120Hz রিফ্রেশ রেট সমর্থন করে। এর সর্বোচ্চ উজ্জ্বলতার মাত্রা হল 1,750nits। আল্ট্রা মডেলে একই প্রসেসর রয়েছে যা আপনি সস্তা মডেলের সাথে পাবেন।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy S22 Ultra একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ প্যাক করে যার মধ্যে একটি 108-মেগাপিক্সেল ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, একটি 12-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল ক্যামেরা এবং 3x অপটিক্যাল জুমের সমর্থন সহ একটি 10-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা রয়েছে।

সেটআপের চতুর্থ সেন্সরটি 10x অপটিক্যাল জুম সহ একটি 10-মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা। ক্যামেরাটি AI সুপার রেজোলিউশন প্রযুক্তি সহ স্পেস জুম সমর্থন করে। ব্যবহারকারীরা Raw শুটিং মোডও পান। সামনে f/2.2 অ্যাপারচার সহ একটি 40-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর রয়েছে।Samsung Galaxy S22 Ultra একটি বিশাল 5,000mAh ব্যাটারি সহ 45W এ দ্রুত চার্জ করার জন্য সমর্থন করে। বিপরীত ওয়্যারলেস চার্জিংয়ের পাশাপাশি, কোম্পানিটি 15W ওয়্যারলেস চার্জিংয়ের জন্য সাপোর্টও থাকবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy s22 series in india revealed check details