scorecardresearch

বড় খবর

Samsung Galaxy S22 সিরিজের সঙ্গে নামমাত্র মূল্যে পান স্মার্টওয়াচ-ইয়ারবাডস

Samsung Galaxy S22 Ultra ফোনের প্রি-বুকিং করবে তারা ২৬,৯৯৯ টাকার Samsung Galaxy Watch4 পেয়ে যাবে মাত্র ২,৯৯৯ টাকায়।

Galaxy S21 সিরিজের একটি আপগ্রেড সংস্করণ হিসাবেই বাজারে পা রাখল S22 সিরিজ

স্যামসাং (Samsung) ইতিমধ্যেই লঞ্চ করেছে তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন। Samsung Galaxy S22 সিরিজ। এই সিরিজের আওতায় মোট তিনটি ফোন বাজারে এনেছে সংস্থা। Samsung Galaxy S22, Samsung Galaxy S22+ এবং Samsung Galaxy S22 Ultra। এবার সংস্থার নয়া চমক। ফোন কিনলে মিলবে স্মার্টওয়াচ। এই ফোনের ওপরে দেওয়া হচ্ছে বিভিন্ন আকর্ষণীয় অফার। Samsung Galaxy S22 সিরিজের ফোন ক্রয় করলে আকর্ষণীয় কম দামে পাওয়া যাচ্ছে Samsung Galaxy Watch4 এবং Samsung Galaxy Buds2।

Samsung Galaxy S22 সিরিজের ফোনের প্রি-বুকিংয়ের ওপরে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরণের আকর্ষণীয় অফার। যারা Samsung Galaxy S22 Ultra ফোনের প্রি-বুকিং করবে তারা ২৬,৯৯৯ টাকার Samsung Galaxy Watch4 পেয়ে যাবে মাত্র ২,৯৯৯ টাকায়। এছাড়া যারা Samsung Galaxy S22 এবং Samsung Galaxy S22+ ফোনের প্রি-বুকিং করবে তারা ১১,৯৯৯ টাকার Samsung Galaxy Buds2 পেয়ে যাবে মাত্র ১,৯৯৯ টাকায়।

Samsung Galaxy S22 Ultra ফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির ডিসপ্লে যা ১৪৪০×৩০৮০ পিক্সেল রেজোলিউশন যুক্ত। এই ফোনে রয়েছে করনিং গরিলা গ্লাস ভিকটাস প্লাস প্রোটেকশন, ১২০ এইচজেড (Hz) ম্যাক্সিমাম রিফ্রেশ রেট, ৫১২ জিবি স্টোরেজ, ১২ জিবি র্যা০ম। এই ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেলের স্ন্যাপার, ১০ মেগাপিক্সেলের পেরিস্কোপ স্টাইল টেলিফোন লেন্স, ১০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স যা ৩ এক্স অপ্টিক্যাল জুম যুক্ত, ১২ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা। Samsung Galaxy S22 Ultra ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy S22 এবং Galaxy S22+ ফোন দুটির ফিচার –

Samsung Galaxy S22 ফোনে রয়েছে ৬.১ ইঞ্চির স্ক্রিন এবং Galaxy S22+ ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির স্ক্রিন। Samsung Galaxy S22 এবং Galaxy S22+ দুটি ফোনেই রয়েছে ১০৮০×২৩৪০ পিক্সেল রেজোলিউশন, করনিং গরিলা গ্লাস ভিকটাস প্রোটেকশন। এছাড়াও এই ফোনে থাকতে পারে স্যামসং এক্সিনস ২২০০ চিপসেট (Samsung Exynos 2200 Chipset) অথবা কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ এসওসি (Qualcomm Snapdragon 8 Gen 1 Soc)। বাজারের ওপর ভিত্তি করে এটি রাখা হবে Samsung Galaxy S22 এবং Galaxy S22+ ফোনে।

ছাড়াও Samsung Galaxy S22 এবং Galaxy S22+ দুটি ফোনে রয়েছে ২৫৬ জিবি (GB) ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র্যাyম (RAM)। Samsung Galaxy S22 এবং Galaxy S22+ দুটি ফোনেই রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫০ মেগাপিক্সেল স্ন্যাপার যা ওআইএস যুক্ত, ১০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স যা ৩ এক্স অপ্টিক্যাল জুম যুক্ত, ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা। এছাড়াও Samsung Galaxy S22 এবং Galaxy S22+ ফোন দুটিতে রয়েছে ১০ মেগাপিক্সলে সেলফি ক্যামেরা যা ৪কে (4K) রেকর্ডিং যুক্ত। Samsung Galaxy S22 ফোনে রয়েছে ৩,৭০০ এমএএইচ (mAh) ব্যাটারি এবং Galaxy S22 Pro+ ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Samsung galaxy s22 series pre booking offers include discounts on galaxy watch 4 galaxy buds 2 tws